সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ , ১১ সফর ১৪৪৩

শিক্ষা

ইবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি আশিক, সম্পাদক মাহি

সিয়াম, ইবি ২৮ জুলাই , ২০২১, ১৩:৪৬:৪৯

  • ছবি : নিউজজি

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের গুনগত মান পরিবর্তন ভিত্তিক ক্লাব ক্যারিয়ার ক্লাবের (২০২১-২২) বর্ষের নতুন কমিটি ঘোষনা করা হয়। বুধবার (২৮ জুলাই) ২২ সদস্যা বিশিষ্ট কমিটি ঘোষনা করে। ক্লাবের আহ্বায়ক হুমায়ুন কবীর জীবন ও যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে (২০১৬-১৭) সেশনের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে (১৭-১৮) সেশনের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের ফারজানা ইসলাম মাহি।

২২ সদস্যা বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি হুমায়ুন কবীর জীবন, যুগ্ম-সাধারণ সম্পাদক রেদয়ানুল ইসলাম ইমরান, সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদ, সহ-সাংগঠনিক সম্পাদক সুমাইয়া তাবাসুম অমি, কোষাধ্যক্ষ মুতাসিম বিল্লাহ রিয়াদ, সহ-কোষাধ্যক্ষ আখি আলমগীর, অফিস সম্পাদক তাওহীদ আহমেদ আসিফ, সহ-অফিস সম্পাদক সাইফুল্লাহ মাহাদী।

মিডিয়া সম্পাদক আজাহারুল ইসলাম, সহ-মিডিয়া সম্পাদক পল্লব আহমেদ সিয়াম, তথ্য সম্পাদক আব্দুল্লাহ আল নোমান নাফি, সহ-তথ্য সম্পাদক ফাহিম মুসাদ্দিক, উদ্যোক্তা সম্পাদক আখি খানম।

সাহিত্য সম্পাদক আবু তালহা, উচ্চ শিক্ষা বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন রুম্মন, সহ-উচ্চ শিক্ষা বিষয়ক সম্পাদক তাহমীদ হাসান শোভন, সেক্রেটারি বিসিএস আব্দুল করিম, সেক্রেটারি পি'আর আবু জায়েদ রায়হান, সহ-পি'আর সেক্রেটারি রেজা হাসান রবিন, কমিউনিকেশন লিড শিহাব।

ক্লাবের নবনির্বাচিত সভাপতি আশিকুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের সচেতন শিক্ষার্থীদের স্বপ্ন ছিলো ক্যারিয়ার ক্লাবের। দেরিতে হলেও ইবিতে ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু হয়েছে। ইতোমধ্যে দেশ-বিদেশের বিভিন্ন ইভেন্টে ক্লাবটি বিশ্ববিদ্যালয়কে রিপ্রেজেন্ট করছে। বর্তমান তুমুল প্রতিযোগিতার যুগে টিকে থাকতে নিজেকে সমৃদ্ধ করার কোন বিকল্প নেই। এর জন্য জ্ঞান-বিজ্ঞান আর গবেষণায় নিজেকে এগিয়ে নেয়ার পাশাপাশি বাড়াতে হবে নেটওয়ার্কিং। সেই লক্ষ্যেই ক্লাবটি আত্ম উন্নয়নমূলক বিভিন্ন প্রোগ্রাম ও ক্যারিয়ার সহায়ক পরামর্শ প্রদান করছে। শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার নিয়ে যেন হতাশা কাজ না করে, তার লক্ষ্যেই আমাদের পথচলা।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers