শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ , ১০ শাওয়াল ১৪৪৫

অর্থ ও বাণিজ্য
  >
কর্পোরেট সংবাদ

ক্রিকেট নিয়ে ভিভোর আয়োজন, মিলবে পুরস্কার

নিউজজি ডেস্ক ১ নভেম্বর , ২০২৩, ১৬:১৫:২৯

150
  • ক্রিকেট নিয়ে ভিভোর আয়োজন, মিলবে পুরস্কার

ঢাকা: বিশ্বকাপ ক্রিকেট নিয়ে দেশজুড়ে চলছে মাতামাতি। ডি কক-ক্লাসেনের উত্তাল ব্যাটিং, স্যান্টনার-জাম্পার দারুণ ঘুর্ণিতে মাতোয়ারা হয়ে আছে ক্রিকেট বিশ্ব। টিভিতে দেখার পাশাপাশি ব্যাট ও বলটা নিয়ে পাশের গলিতে বা মাঠে মেতে উঠছে দুরন্তপনা। সেই দুরন্তপনা ও উন্মাদনার তোলা ফটো এনে দিতে পারে পুরস্কার। সেই সুযোগ করে দিচ্ছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

ক্রিকেট নিয়ে উন্মাদনা ও দুরন্তপনার ফটো নিয়ে প্রতিযোগিতার আয়োজন করেছে ভিভো। সম্প্রতি ভিভোর ফেসবুক পেজে ওই ঘোষণা দেওয়া হয়। ভিভো বাংলাদেশের পক্ষ থেকে বলা হয়, ক্রিকেট ঘিরে যেকোনো ফটো তুলে আপলোড করতে হবে নিজের ফেসবুক পেজে বা প্রোফাইলে।

অংশগ্রহণকারীদের অবশ্যই #DelightInEveryPortrait #vivoV29Series #studiostyleportrait লিখে হ্যাশট্যাগসহ নিজের প্রোফাইল বা পেজে পাবলিক করে শেয়ার করতে হবে। সাথে ট্যাগ করতে হবে নিজের ফটোগ্রাফি প্রিয় বন্ধুদের। আগ্রহীরা আগামী ১১ নভেম্বর পর্যন্ত ছবি আপলোড করতে পারবেন।

অংশগ্রহণকারীদের তিন ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে। ‘কোয়ালিটি ছবি’, ‘সর্বোচ্চ জনপ্রিয়তা’; এই দুই ক্যাটাগরির পাশাপাশি লটারির মাধ্যমেও পুরস্কৃত হবেন ‘ভাগ্যবান বিজয়ী’।  বিজয়ীদের জন্য উপহার হিসেবে রয়েছে রিরোর আকর্ষণীয় পুরস্কার।

সম্প্রতি স্মার্টফোন ফটোগ্রাফি নিয়ে দীর্ঘ গবেষণার ফলাফল অরা লাইট পোট্রেটকে ভিভো ভি২৯ এবং ভি২৯ই এর মাধ্যমে সামনে এনেছে ভিভো। এই স্মার্ট লাইটটি কালার টেম্পারেচার পরিমাপ করে দেয় দারুণ ফটোগ্রাফি অভিজ্ঞতা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন