বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০ , ১২ শাবান ১৪৪৫

অর্থ ও বাণিজ্য
  >
কর্পোরেট সংবাদ

পূজায় আর্থিক সহায়তা দিলেন ঢাকা গ্রুপের চেয়ারম্যান

নিউজজি ডেস্ক ২৩ অক্টোবর , ২০২৩, ২০:১২:১৯

129
  • পূজায় আর্থিক সহায়তা দিলেন ঢাকা গ্রুপের চেয়ারম্যান

ঢাকা: সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে আর্থিক সহযোগিতা প্রদান করেছেন ঢাকা গ্রুপ-এর চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের সহধর্মিণী সাদিয়া সাবা। তিনি পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে আইন-শৃংখলাসহ দুর্গা উৎসবের নানান বিষয়ে খোঁজখবর নেন।

তিনি উৎসবের শুরু থেকেই উপজেলার ভানী, রাজামেহের, সুলতানপুর, বরকামতা, মোহনপুর, এলাহাবাদ ও ধামতি ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ ধারাবাহিকভাবে পরিদর্শন করেন। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের বিপুল সংখ্যক নেতা-কর্মী তার সাথে যুক্ত হন।

এসব পূজামণ্ডপ পরিদর্শনে এসে তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। এখানে সকল ধর্মের মানুষের ধর্ম পালনে সমান আধিকার রয়েছে। পারস্পরিক ভাতৃত্বের প্রতি শ্রদ্ধা রেখে অতীতের মতো আওয়ামী লীগ সরকার সব সময় দেশের হিন্দু সম্প্রদায়ের পাশে ছিল এবং থাকবে।

তিনি আরও বলেন, আমাদের ঢাকা গ্রুপ ঈদ, পূজাসহ সকল ধর্মীয় উৎসবে আনন্দ ভাগাভাগি করার জন্য মানুষের পাশে থাকে।

পূজামণ্ডপসমূহ পরিদর্শনে আরও উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এড. শাহাদাত হোসেন শিমুল, সদস্য আব্দুল হান্নান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এড. আল নোমায়ের সোহাগ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম রুবেল, জেলা কৃষক লীগ নেতা হানিফ খান, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি খাইরুল ইসলাম খায়ের, ভানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফ, শিক্ষক নেত্রী তাসলিমা আক্তার সাথী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন রাকিব, ইমরান আরেফিন ইমু, মো. আল-আমিনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন