সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১ , ৬ শাওয়াল ১৪৪৫

অর্থ ও বাণিজ্য
  >
কর্পোরেট সংবাদ

এসআইবিএলের ভাইস চেয়ারম্যান হলেন কামাল উদ্দিন

নিউজজি ডেস্ক ২৯ মার্চ , ২০২৩, ১৭:১৭:০৬

151
  • এসআইবিএলের ভাইস চেয়ারম্যান হলেন কামাল উদ্দিন

ঢাকা: সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দেশের স্বনামধন্য শিল্পপতি মো. কামাল উদ্দিন।

সম্প্রতি ব্যাংকের পরিচালনা পর্ষদের ৪৯৪তম সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। মোঃ কামাল উদ্দিন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং অডিট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এসআইবিএল সিকিউরিটিজ লিমিটেড ও এসআইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেডের চেয়ারম্যান হিসেবেও দায়িত্বরত আছেন।

মোঃ কামাল উদ্দিন একজন সফল ব্যবসায়ী। দেশীয় ও আন্তর্জাতিকভাবে ব্যবসায় পরিচালনা করে নিজেকে তিনি সুপ্রতিষ্ঠিত করেছেন। তাঁর ব্যবসায়িক মেধা ও প্রজ্ঞা তাঁকে ঈর্ষনীয় ব্যবসায়িক সফলতায় পৌঁছাতে সাহায্য করেছে। তিনি একজন সুপরিচিত ইসলামী ব্যক্তিত্ব ও সামাজিক সংগঠক।

তিনি সিবিএম গ্রুপ, চিটাগাং বিল্ডার্স এন্ড মেশিনারি লিমিটেড, মার্চেন্ট সিকিউরিটিজ লিমিটেড, সাইফেং মেশিন হাউজ লিমিটেড, মার্চেন্ট অটো লিমিটেড, সিবিএম হাউজিং লিমিটেড ও সাউথ গ্রীন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সিবিএম পার্টস হাউজ ও সিবিএম কনসোর্টিয়ামের প্রোপ্রাইটর ও মার্কেন্টাইল ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং মার্কেন্টাইল ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের উপদেষ্টা।

তিনি সেন্ট্রাল হাসপাতাল (প্রা.) লিমিটেড, সাইফেং সিকিউরিটিজ লিমিটেড, এএসএম কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুল ও ইউনিভার্সাল হেলথ সার্ভিসেস এন্ড রিসার্চ লিমিটেডের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

মোঃ কামাল উদ্দিন ব্যবসায়িক কাজের জন্য বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন এবং বিভিন্ন আন্তর্জাতিক বাণিজ্য সম্মেলনে অংশগ্রহণ করেছেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন