রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯ , ৭ রজব ১৪৪৪

অর্থ ও বাণিজ্য

ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজজি ডেস্ক ২৫ জানুয়ারি , ২০২৩, ০০:৩০:০৩

59
  • ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঢাকা: দেশে এজেন্ট ব্যাংকিং সেবার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো ব্যাংক এশিয়া। সম্প্রতি রাজধানীর পুরানা পল্টনে করপোরেট অফিসে (র‌্যাংগস্ টাওয়ার) ব্যাংকের চেয়ারম্যান রোমো রউফ চৌধুরী পরিচালনা পর্ষদের সদস্যদের সঙ্গে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

ব্যাংকের বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ. হোসেন, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান দিলওয়ার এইচ চৌধুরী, পরিচালক  তানিয়া নুসরাত জামান, আশরাফুল হক চৌধুরী, মো. আবুল কাসেম এবং প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক আদিল চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাফিউজ্জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, ক্যামেলকো ও হেড অব চ্যানেল ব্যাংকিং মোহাম্মদ জিয়াউল হাসান মোল্লা, উপ-ব্যবস্থাপনা পরিচালক এস.এম. ইকবাল হোছাইন ও আলমগীর হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকের জেলা ব্যবস্থাপকদের জন্য ‘স্ট্র্যাটেজিক বিজনেস মিট-২০২৩’ আয়োজন করে ব্যাংক এশিয়া। পাশাপাশি ‘আর্থিক অন্তর্ভুক্তি, নারীর ক্ষমতায়ন’ নামে একটি ক্যাম্পেইন উদ্বোধন এবং ‘ডিপিএস-১০০’ নামে একটি ডিপোজিট স্কিম চালু করা হয়। 

এজেন্ট ব্যাংকিং এর পথপ্রদর্শক হিসেবে ব্যাংক এশিয়া ২০১৪ সালের ১৭ জানুয়ারি দেশে এ সেবার কার্যক্রম শুরু করে। চলমান আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিত করতে এর মাধ্যমে ব্যাংক এশিয়া দেশের গ্রামীণ ও প্রত্যন্ত জনপদের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন