রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯ , ৭ রজব ১৪৪৪

অর্থ ও বাণিজ্য

রিয়েল এস্টেট লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন রূপায়ণ সিটির সিইও

নিউজজি ডেস্ক ২৫ জানুয়ারি , ২০২৩, ০০:২৮:৪৩

59
  • রিয়েল এস্টেট লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন রূপায়ণ সিটির সিইও

ঢাকা: রিয়েল এস্টেট লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন রূপায়ণ সিটি উত্তরার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম মাহবুবুর রহমান। সম্প্রতি রাজধানীর হোটেল শেরাটনে আয়োজিত ‘এলএফবি লিডারশিপ এক্সিলেন্স সামিট ২০২২’-এ এই পুরস্কার তুলে দেয়া হয়।

ওই অনুষ্ঠানে দেশের ২৩টি খাতের প্রায় ২০০ বিজনেস লিডার অংশগ্রহণ করেন। যেখানে বিভিন্ন খাতে অবদানের জন্য ১৩ জনকে অ্যাওয়ার্ড দেয়া হয়। এম মাহবুবুর রহমান দীর্ঘদিন ধরে করপোরেট সেক্টরের বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করে আসছেন। তিনি ২০১০-২১ সাল পর্যন্ত স্যানমার প্রপার্টিজ লিমিটেডে (ঢাকা ও চট্টগ্রাম) নির্বাহী পরিচালক পদে কর্মরত ছিলেন। এরপর রূপায়ণ সিটি উত্তরার উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ছিলেন এবং বর্তমানে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কর্মরত রয়েছেন।

লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়ে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মাহবুবুর বলেন, কাজের স্বীকৃতি প্রতিনিয়ত সামনে এগিয়ে যেতে অনুপ্রেরণা দেয়। ১৮ বছর আগে রিয়েল এস্টেট শিল্প অনেকের কাছে পছন্দের ছিল না। যাইহোক, আমি রিয়েল এস্টেট শিল্পে আমার ক্যারিয়ার গড়তে বেছে নিয়েছি। আজ আমার মনে হচ্ছে সেই সিদ্ধান্ত সঠিক ছিল, আমি দেশের জন্য কিছু করতে পেরেছি, তরুণদের জন্য একটি উদীয়মান প্ল্যাটফর্ম তৈরি করতে পেরেছি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এলএফবি সভাপতি খন্দকার কবির। আরো উপস্থিত ছিলেন এলএফবি সহ-সভাপতি ডা. হালিদা হানুম আক্তার, ডিরেক্টর তামান্না রাব্বানী, উপদেষ্টা রুমি আলী,  ট্রাস্টি বোর্ডের সদস্য ও বিটিআইয়ের  ব্যবস্থাপনা পরিচালক ফয়জুর রহমান খান, গ্রামীণফোন লিমিটেডের সিইও ইয়াসির আজমান এবং জুরি বোর্ডের সদস্যসহ অন্যান্যরা। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন