শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ , ১০ শাওয়াল ১৪৪৫

অর্থ ও বাণিজ্য

হুন্দাই অল নিউ ক্রেটা ২০২৩ এখন বাংলাদেশে

নিউজজি ডেস্ক ৩ ডিসেম্বর , ২০২২, ১৬:১৮:৩৮

216
  • হুন্দাই অল নিউ ক্রেটা ২০২৩ এখন বাংলাদেশে

ঢাকা: নজরকাড়া ডিজাইনের এডভান্স ফিচার নিয়ে হুন্দাই অল নিউ ক্রেটা ২০২৩ এস ইউ ভি এখন বাংলাদেশের বাজারে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর তেজগাওয়ে হুন্দাই থ্রি এস সেন্টারে এক প্রেস মিটের মধ্য দিয়ে গাড়ীটি উন্মোচন করা হয় ।  

ফেয়ার টেকনোলজির ডিরেক্টর এবং সি ই ও মুতাসসিম দায়ান নতুন এবং আকর্ষনীয় লুকের এই দুর্দান্ত অল নিউ ক্রেটা ২০২৩ গাড়িটি উন্মোচন করেন। এ সময় মুতাসসিম দায়ান বলেন, “ক্রেতাদের নতুন প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দিতে ফেয়ার টেকনোলজি এই নতুন হুন্দাই অল নিউ ক্রেটা ২০২৩ টি  নিয়ে এসেছে । অরিজিনাল পার্টস এবং বিক্রয় পরবর্তী সুবিধার পাশাপাশি  হুন্দাইয়ের এই  গাড়িটি থাকছে গ্রাহকদের ক্রয় ক্ষমতার মধ্যে। 

দায়ান বলেন, ফেয়ার টেকনোলজি ইতিমধ্যে গাজীপুরের কালিয়াকৈর বঙ্গবন্ধু হাই-টেক পার্কে হুন্দাই ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট স্থাপন করেছে। প্ল্যান্টটি বাণিজ্যিকভাবে চালুর পথে প্রায়। 'মেইড ইন বাংলাদেশ' হুন্দাই পেসেঞ্জার ভেহিকল আগামী বছরের শুরুর দিকে রাস্তায় চলবে বলে তিনি আশ্বাস দেন।

ফেয়ার টেকনোলজি লিমিটেড ফেয়ার গ্রুপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান। মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে, ফেয়ার টেকনোলজি ২০২০ সালে বিশ্বের শীর্ষস্থানীয় দক্ষিণ কোরিয়ার অটোমোবাইল জায়ান্ট হুন্দাই মোটর কর্পোরেশনের সাথে চুক্তি স্বাক্ষরিত করে এবং বাংলাদেশে হুন্দাইয়ের ব্যরান্ড নিউ পেসেঞ্জার ভেইকল বাজারজাতকরন শুরু করে । ইতিমধ্যেই হুন্দাই এসইউভি এবং সেডান বাংলাদেশের মানুষের মন জয় করেছে এবং উল্লেখযোগ্য মার্কেট শেয়ার অর্জন করেছে।

এসইউভি ক্যাটাগরি সেগমেন্টের এই  অল নিউ ক্রেটা ২০২৩ এ রয়েছে অত্যাধুনিক সব ফিচার। ১ দশমিক ৫ লিটার গ্যাসোলিন ইঞ্জিনের এই গাড়িটির আউটলুক গ্রাহকদের নজর কেড়েছে । অত্যাধুনিক ডিজাইন , রেডিয়েটর গ্রিল এবং ইউনিক ডী আর এল এর তৈরি এ গাড়িতে রয়েছে পর্যাপ্ত জায়গা । লেদার সিটের এই গাড়িটিতে  আরো পেয়ে যাবেন ১৭ ইঞ্চি ডায়মন্ড এলোয় রিম, প্যানারমিক সান রুফ এবং ১০ দশমিক ২৫ ইঞ্চির অত্যাধুনিক ক্লাষ্টার। সাথে রয়েছে কন্টিনিউয়াস ভ্যারিয়েবল ট্রান্সমিশন এবং আরো অনেক অত্যাধুনিক প্রযুক্তি ।

ফেয়ার গ্রুপের হেড অফ কমিউনিকেশন্স হাসনাইন খুরশীদ, ফেয়ার গ্রুপের হেড অফ মার্কেটিং জে এম তসলীম কবীর, এবং ফেয়ার টেকনোলজির হেড অফ সেলস আবু নাসের সহ ফেয়ার টেকনোলজির অন্যান্য সিনিয়র কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। 

গাজীপুরের কালিয়াকৈরে “বঙ্গবন্ধু হাইটেক পার্ক” এ চলছে ফেয়ার টেকনোলজির হুন্দাই ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট তৈরীর কাজ। আগামী বছরের মধ্যেই বাংলাদেশেই উৎপাদিত হবে হুন্দাই ব্রান্ডের নতুন প্রযুক্তির সব গাড়ি। আন্তর্জাতিক মানসম্পন্ন গাড়ির সাথে থাকছে অরিজিনাল পার্টস ও বিক্রয় পরবর্তী সুবিধা। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন