সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ , ১৫ জিলহজ ১৪৪২

শিল্প-সংস্কৃতি
  >
টেলিভিশন

তৌসিফ-তিশার ‘রাগে অনুরাগে’

নিউজজি প্রতিবেদক ২৫ ডিসেম্বর , ২০১৯, ১৫:৫৫:৪১

  • তৌসিফ-তিশার ‘রাগে অনুরাগে’

বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আকাশ বরাবরই ক্লাসে প্রথম হয়। কিন্তু আকাশের সহপাঠী নীলা কখনো তাকে ছাড়িয়ে যেতে পারে না। এ নিয়ে নীলার মনে অনেক কষ্ট। সে আকাশের সঙ্গে প্রেমের অভিনয় করে। এক সময় ক্লাসে প্রথম হয়ে যায়। তবে এ নিয়ে আকাশের মনে কোনো ক্ষোভ নেই। কারণ তার ভালোবাসার মানুষই তো প্রথম হয়েছে।

রজত বড়ুয়ার লেখা এমিন গল্পে বিগ ব্যাং এন্টারটেইনমেন্টের ব্যনারে নির্মিত হয়েছে নাটক ‘রাগে অনুরাগে’। নাটকটি পরিচালনা করেছেন নাট্যনির্মাতা তপু খান। এতে আকাশ চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব আর নীলা চরিত্রে দেখা যাবে নুসরাত ইমরোজ তিশাকে।

নাটকটির গল্পের একপর্যায়ে আকাশের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিন্ন করে বিদেশে চলে যায় নীলা। আকাশ বড্ড একা হয়ে পড়ে। কয়েক বছর পর আবার তাদের দেখা হয়। তারপর কী হয়? দেখতে চোখ রাখতে হবে আরটিভির পর্দায়। 

আরটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামীকাল ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হবে বিশেষ নাটক ‘রাগে অনুরাগে’। এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে রাত ১১টা ২০মিনিটে প্রচার হবে লাইভ সঙ্গীতানুষ্ঠান ‘মিউজিক স্টেশন’। এতে গান পরিবেশন করবেন ব্যান্ডদল ফিডব্যাক, অবসকিউর ও ডিফরেন্ট টাচ। লাইভ সঙ্গীতানুষ্ঠানটি প্রযোজনা করেছেন শিবলী জিয়া। 

নিউজজি/এসএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers