সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

শিল্প-সংস্কৃতি
  >
টেলিভিশন

সোহেল তাজের ‘হটলাইন কমান্ডো’তে নিথর

নিউজজি প্রতিবেদক ১৭ অক্টোবর , ২০১৯, ১৭:৪৯:০৪

  • সোহেল তাজের ‘হটলাইন কমান্ডো’তে নিথর

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজীম আহমেদ সোহেল তাজের টিভি রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’ টিভি অনুষ্ঠানে এক নতুন সংযোগ। অনুষ্ঠানটির মাত্র দুই পর্ব প্রচার হলেও ব্যতিক্রম এক আয়োজনের জন্য অনুষ্ঠানটি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে শুরু করেছে। 

‘হটলাইন কমান্ডো’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে ব্যাপক আলোচনা। ‘হটলাইন কমান্ডো’-এর দ্বিতীয় পর্ব প্রচার হয় ১৫ অক্টোবর রাত ৮টায় আরটিভিতে। ‘অপর্ণার মিষ্টি মুখ’ শিরোনামের এ পর্বে সুগার বা চিনি আসক্তির নেতিবাচক দিক ও এ থেকে মুক্তির উপায় তুলে ধরা হয়। এই পর্বে সুগারম্যান রূপে দেখা যায় সাংবাদিক ও মাইম শিল্পী নিথর মাহবুবকে।

এ বিষয়ে নিথর মাহবুব বলেন, ‘যেহেতু অনেক বিখ্যাত মানুষের অনুষ্ঠান তাই অনেকদিন ধরেই অনুষ্ঠানটি নিয়ে আলোচনা শুনছিলাম। আমি হঠাৎ করেই এই অনুষ্ঠানে কাজ করার জন্য ডাক পাই। একটি পর্বে কাজ করেছি। পরিচালক জানিয়েছেন সামনে এই অনুষ্ঠানে আমার আরো কাজ করার সম্ভাবনা আছে। তবে এই এক পর্বেই ব্যাপক সাড়া পেয়েছি।’ 

তিনি বলেন, ‘ফেসবুকের ম্যাসেঞ্জারে, ফোনে অনেকেই আমার কাছে অনুষ্ঠানটির প্রশংসা করেছে। যেখানেই যাচ্ছি সেখানেই পরিচিত জনেরা অনুষ্ঠানটি নিয়ে আমার সঙ্গে আলোচনা করছে। আমার মনে হচ্ছে অনেক মানুষ অনুষ্ঠানটি দেখছে।’

হটলাইন কমান্ডো অনুষ্ঠানটি নির্মাণ করছে মিডিয়া এন্ড কমিউনিকেশনস এজেন্সি কারুজ কমিউনিকেশনস। পরিচালক কাওসার মাহমুদ ও গৌতম কৌরি। অনুষ্ঠানের পিআর পার্টনার ইনসাইট। ‘হটলাইন কমান্ডো’ টিম দেশের বিভিন্ন স্থানে গিয়ে নানা শ্রেণী-পেশার মানুষের  জীবন যাপনের অভ্যাস ও ধরণ, স্বাস্থ্যগত সমস্যা, খাদ্যাভাস, বাসস্থান, কর্ম-পরিবেশসহ নানা সমস্যার কথা। খুঁজবে সমাধানের পথও। 

টেলিভিশন অনুষ্ঠানের বাইরেও, হটলাইন কমান্ডো টিম শিক্ষা প্রতিষ্ঠানসহ দেশের বিভিন্ন স্থানে গিয়ে মানুষকে সঠিকভাবে জীবন যাপনে সচেতনতা সৃষ্টিতে কাজ করবে। এছাড়াও, নিয়মিত কার্যকরী পরামর্শ ও উৎসাহ প্রদান করা হবে নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিউজজি/এসএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers