মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ , ৪ জিলকদ ১৪৪২

শিল্প-সংস্কৃতি
  >
টেলিভিশন

চুরি করতে গিয়ে ধরা পড়লেন দুই অভিনেতা

নিউজজি প্রতিবেদক ১৭ সেপ্টেম্বর , ২০১৯, ১৩:২৬:৪১

  • চুরি করতে গিয়ে ধরা পড়লেন দুই অভিনেতা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও আ.খ.ম হাসান। মিডিয়া এবং মিডিয়ার বাহিরের রয়েছে তাদের ক্লিন ইমেজ। কিন্তু কেনইবা এই দুই অভিনেতা জড়িয়ে পড়লেন পকেটমারার পেশায়, আবার সেটি ছেড়ে কেনইবা জড়িয়ে পড়লেন চুরিতে তা জেনে অবাকই হবে দর্শক। 

শুধু তাই নয় পকেট মেরে ধরা পড়লেন মীর সাব্বির ও আ.খ.ম হাসান। তাদের ছদ্মনাম রশিদ ও মফিজ। অনেক দেরিতে হলেও রশিদ ও মফিজ বুঝতে পারেন পকেট মেরে টাকা-পয়সা বানানো যাবে না। যেজন্য তারা সিদ্ধান্ত নেয় ব্যবসা করবে। কিন্তু অর্থ জোগাড় করবে কীভাবে? 

তারা পকেটমারের পেশা ছেড়ে তারা চুরি করতে যায় একটি অজানা গ্রাম হালুয়াকান্দিতে। আর চুরি করতে গিয়ে সেখানে ধরা পড়ে যায় বাড়ির মালিক মকবুলের হাতে। বিচারে গ্রামের প্রভাবশালী তাদের অভিনব শাস্তি প্রদান করেন। শাস্তির নাম ‘সাজা-এ-শাদী’। সাজা-এ-শাদী’তে রশিদের বিয়ে হয় ঐ গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী এক মেয়ের সাথে এবং মফিজের বিয়ে হয় একজন দজ্জাল নারীর সাথে (চিত্র লেখাগুহ ও মৌসুমী হামিদ)। যে কিনা পুরুষ মানুষদেরকে ঘৃণার চোখে দেখে ও গ্রামের মানুষ তাকে ভয় পায়। 

মীর সাব্বির ও আ.খ.ম হাসানের জীবেন এমন ঘটনাটি ঘটেছে সাংবাদিক আহমেদ শাহাবুদ্দীনের গল্পে চ্যানেল আই’র জন্য নির্মিত কমেডি ধারাবাহিক ‘চোরাকাঁটা‘তে। পরিচালনার পাশাপাশি এই নাটকে অভিনয়ও করেছেন অভিনেতা মীর সাব্বির।

এ প্রসঙ্গে নাট্যকার আহমেদ শাহাবুদ্দীন বলেন, ‘এটি একটি হাসির ধারাবাহিক নাটক। মাঝে মাঝে বেদনার সুরও ভেসে উঠবে। সর্বোপরি আমাদের চিরচেনা গ্রামবাংলার আবহমান রূপ ফুটে উঠবে এই ‘‘চোরাকাঁটা’’ ধারাবাহিক নাটকে। এর সূচনা সঙ্গীত ও সুর করেছেন দেবাশীষ এবং শহীদুল্লাহ ফরায়েজী। 

এ ধারাবাহিকে আরো অভিনয় করেছেন ফারজানা রিক্তা, মিলন ভট্টাচার্য, জয়রাজ, এ্যানি খান, নূরে আলম নয়ন, তারিক স্বপন, হিমে হাফিজ, আইনুন পুতুল, সোমা ফেরদৌস, আনিসুর রহমান, ইকবাল হোসেন, হাসিমুন, ইরা, আল-মনসুর, আহসানুল হক মিনু  প্রমুখ।ধারাবাহিকটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে। 

নিউজজি/এসএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers