বুধবার, ১৬ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮ , ৫ জিলকদ ১৪৪২

শিল্প-সংস্কৃতি
  >
টেলিভিশন

আজ থেকে আবারও ‘৫১ বর্তী’

নিউজজি প্রতিবেদক ৯ সেপ্টেম্বর , ২০১৯, ১২:২৮:৩৬

  • আজ থেকে আবারও ‘৫১ বর্তী’

টেলিভিশনের দর্শকদের কাছে ‘৫১ বর্তী’ খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক নাটক ছিল। সুপার হিট মেগা সিরিয়াল ‘৫১ বর্তী’ আবারও সম্প্রচার শুরু হচ্ছে। চ্যানেল আই-এর দুই দশক পূর্তি উপলক্ষে এ উদ্যোগ নেওয়া হয়েছে। এ ধারাবাহিকটি এবার চ্যানেল আই-এর পর্দায় দেখানো হবে এইচডি-তে। 

আনিসুল হকের রচনায় এ ধারাবাহিকটি পরিচালনা করেছিলেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। একটি যৌথ পরিবারের গল্পে আবৃত হয়েছে ‘৫১ বর্তী’। একটি পরিবারে বাস করা বাড়ির প্রতিটি সদস্যের জীবনচিত্র, সুখ-দুঃখ, হাসি-কান্না ফুটে উঠেছে এ নাটকে।

যা সাধারণ মানুষের প্রতিটি ঘরের প্রতিটি সদস্যের আসল গল্পটি তুলে ধরা হয়েছে এই নাটকের মাধ্যমে। আজ ৯ সেপ্টেম্বর সোমবার থেকে প্রতি সপ্তাহের সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় নাটকটি প্রচার করা হবে শুধুমাত্র চ্যানেল আই-এর পর্দায়।

জনপ্রিয় এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- দিলারা জামান, মাসুদ আলী খান, ফারহানা মিঠু, মাহফুজ আহমেদ, শাহেদ শরীফ খান, শ্রাবন্তী, অপি করিম, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, আরমান পারভেজ মুরাদ, মারজুক রাসেল, মৌটুসী, নায়লা, মোনা, সোহাগ, বাপী করিম, কাব্য প্রমুখ। 

নিউজজি/এসএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers