সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

শিল্প-সংস্কৃতি
  >
টেলিভিশন

শুরু হচ্ছে কমেডি ধারাবাহিক ‘লাইফ পার্টনার ডটকম’

নিউজজি প্রতিবেদক ২৭ জুলাই , ২০১৯, ১৪:৫৯:০০

  • শুরু হচ্ছে কমেডি ধারাবাহিক ‘লাইফ পার্টনার ডটকম’

২৮ জুলাই থেকে জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় প্রচার শুরু হতে যাচ্ছে কমেডি ধারাবাহিক ‘লাইফ পার্টনার ডটকম’।  নাটকটির লেখক প্যানেলে রয়েছেন সাঈদ তারেক, মীর্জা রাকিব এবং টিআই শাহিন। আধুনিক সমসাময়িক গল্পে নির্মিত হয়েছে নাটকটি।

সাঈদ তারেক এর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, ড: ইনামুল হক, রওনক হাসান, তাঞ্জিকা আমিন, আ খ ম হাসান, অরুণা বিশ্বাস, শবনম পারভীন, আজিজুল হাকিম, রোজী সিদ্দিকী, বাবুল আহমেদ, আফজাল শরীফ, ওবিদ রেহান, তানিন সুবা, অঞ্জলী প্রমুখ।  

লাইফ পার্টনার ডটকম একটি অনলাইনভিত্তিক ম্যারিজ ব্যুরো। এই অফিসের দুই বস, কর্মরত ছেলে-মেয়ে বা বিভিন্ন বয়সী কর্মচারী সবাই অবিবাহিত। এখানে চাকরির শর্ত সবাইকে অবিবাহিত থাকতে হবে, কেউ কখনও প্রেম করতে পারবে না এবং চাকুরি করাকালীন কেউ বিয়েও করতে পারবে না। দুই পার্টনার রায়হান এবং রোশনীও প্রতিজ্ঞাবদ্ধ নিজেরা কখনও প্রেম করবে না, বিয়ে করবে না, অন্যের জীবনে বিয়ে ঘটিয়ে দেবে। প্রেমে ছ্যাকা খেয়ে আত্মহত্যা করতে গিয়ে এই দু’জনের পরিচয়। এরপর তারা ওই অদ্ভুত শর্তে পার্টনারশীপ ব্যবসায় নামে।

এই ম্যারিজ ব্যুরোতে অনলাইনে বিভিন্ন বয়সী এবং বিভিন্ন কিছিমের লোকজন মেম্বারশীপ নেয়। অফিসে এসে ক্লায়েন্ট সার্ভিসের মাধ্যমে পাত্রপাত্রীর দেখা সাক্ষাৎ হয়, আলাপ পরিচয় হয় এবং সেই সূত্র ধরে ঘটতে থাকে নানা মজার ঘটনা। চলে আসল প্রেম-নকল প্রেম, স্বার্থের প্রেম-নিঃস্বার্থ প্রেম, মতলবের প্রেম টাইমপাস প্রেম, চুক্তিভিত্তিক প্রেম- ইত্যাদি নানা ধরনের প্রেমের মহড়া দেখা যেতে থাকবে নাটকে। 

নিউজজি/এসএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers