বুধবার, ২৩ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ , ১২ জিলকদ ১৪৪২

শিল্প-সংস্কৃতি
  >
গ্যালারি

শান্ত-মারিয়াম ইউনিভার্সটিতে সৃজনশীল ডিজাইন প্রদর্শনী

নিউজজি প্রতিবেদক ২৯ সেপ্টেম্বর , ২০১৯, ১৪:৩৮:৩৪

  • শান্ত-মারিয়াম ইউনিভার্সটিতে সৃজনশীল ডিজাইন প্রদর্শনী

শান্ত-মারিয়াম ইউনিভার্সটি অব ক্রিয়েটিভ টেকনোলজির গ্রাফিক ডিজাইন এন্ড মাল্টিমিডিয়া বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত হলো বিভিন্ন ধরনের সৃজনশীল লোগো ডিজাইন,প্যাকেট ডিজাইন, পোস্টার ডিজাইন , পেপার এ্যাড ডিজাইন, কর্পোরেট আইডেন্টিটি ডিজাইন সহ না বিষয়ের সৃজনশীল ডিজাইন প্রদর্শনী। 

বিভাগের ৩৪তম ব্যাচের শিক্ষার্থীদের ‘কম্পিউটার এপ্লিকেশন ইন গ্রাফিক ডিজাইন-২’ কোর্সের অংশ হিসাবে আয়োজন করা হয়েছে ব্যতিক্রমী এই প্রদর্শনী। ২৬ ও ২৭  সেপ্টেম্বর দুই দিনব্যাপী এই প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.কাজী মফিজুর রহমান।

অন্যান্যের মধ্যে ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার স্থপতি হোসনে আরা রহমান, প্রক্টর ড. গোলাম মোস্তফা, বিভাগের কোর্ডিনেটর শেখ সাহাবুদ্দিন আহমেদসহ সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ এবং গ্রাফিক ডিজাইন বিভাগের সকল শিক্ষকবৃন্দ। 

রাজধানীর উত্তরাস্থ ১২ নম্বর  সেক্টরের ১৭/এ নম্বর সড়কের বিভাগীয় ভবনে প্রদর্শনীটি প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। চিরাচরিত ক্লাসের ব্যস্ততার বাইরে সৃজনশীল বিভিন্ন ডিজাইন ভিত্তিক এই প্রদর্শনী ছাত্রছাত্রীদের মাঝে এক অন্যরকম উদ্দীপনা সৃষ্টি করেছে । 

অতিথিবৃন্দ এবং আগত বিভিন্ন দর্শকের গঠনমূলক মন্তব্য ও পরামর্শ তাদেরকে ভবিষ্যতে আরো ভালো কাজ করার অনুপ্রেরণা দিচ্ছে বলে জানিয়েছেন শিক্ষার্থীরা। ৩য় সেমিস্টারের (৩৪তম ব্যাচ) মোট ৫৪ জন ছাত্রছাত্রীর অংশগ্রহণে কোর্স শিক্ষক মো. সাইফুল ইসলামের তত্বাবধানে এই আয়োজন বলে জানা গেছে।

নিউজজি/এসএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers