মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮ , ১১ জিলকদ ১৪৪২

শিল্প-সংস্কৃতি
  >
চলচ্চিত্র

ম্যুভিয়ানার উদ্যোগে প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা

নিউজজি প্রতিবেদক ৬ অক্টোবর , ২০১৯, ১৮:২৬:১৮

  • ম্যুভিয়ানার উদ্যোগে প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা

প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ আন্দোলনের স্বাধীন ভাবনাকে বিকশিত করবার অভিপ্রায়ে ‘প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা ২০১৯’-এর আয়োজন করেছে ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটি। দুই মাসব্যাপী এই কর্মশালায়  প্রামাণ্য চলচ্চিত্রের বিস্তারিত নিয়ে আলোকপাত করবেন চলচ্চিত্রের গুণীজনেরা।

বিশেষ করে- প্রামাণ্য চলচ্চিত্র কি, প্রামাণ্য চলচ্চিত্রের ইতিহাস, প্রামাণ্য চলচ্চিত্রের কাঠামো, ধরণ, প্রামাণ্য চলচ্চিত্রের বিভিন্ন ধারা, প্রামাণ্য চলচ্চিত্রের বিশ্বব্যাপী তৎপরতা, প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণের প্রি-প্রোডাকশন, প্রোডাকশন এবং পোস্ট প্রোডাকশন প্রস্তুতি, প্রামাণ্য চলচ্চিত্রের আন্তর্জাতিক বাজার এবং প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন ও বিতরণের খোঁজ-খবরসহ প্রামাণ্য চলচ্চিত্রের যাবতীয় বিষয়ে পাঠদান এবং প্রশিক্ষণ প্রদান করা হবে।

প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালায় পাঠদান ও প্রশিক্ষণ প্রদান করবেন বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক ও লেখক মাহমুদুল হোসেন, চলচ্চিত্রকার সাইফুল ওয়াদুদ হেলাল, চলচ্চিত্র নির্মাতা ও লেখক জাঈদ আজিজ এবং চলচ্চিত্র নির্মাতা পলাশ রসূল।

কর্মশালায় ক্লাস হবে শুক্র ও শনিবার বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত। কর্মশালাটি শুরু হবে আগামী ১১ অক্টোবর থেকে। কর্মশালায় নিবন্ধনের শেষ তারিখ ৮ অক্টোবর। কর্মশালা ফি ৫,০০০ টাকা। অনলাইন নিবন্ধন ফর্মের জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন- https://docs.google.com । কর্মশালায় নিবন্ধনের জন্য যোগাযোগ করা যাবে- ০১৩০৫ ৬০৩২৪৯, ০১৯৭১ ১০১১০৬ -নম্বরে।

নিউজজি/এসএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers