সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ , ১১ সফর ১৪৪৩

শিল্প-সংস্কৃতি

দর্শকের জন্য টিভি চ্যানেলে ‘বিশ্বসুন্দরী’

নিউজজি প্রতিবেদক ৩০ জুলাই, ২০২১, ১০:৫০:০৪

  • সিয়াম-পরীমণি। ছবি: ইন্টারনেট

১০ পেরিয়ে আজ ১১ বছরে পা রেখেছে মাছরাঙা টেলিভিশন। আর এই দিনে দর্শকদের জন্য বিশেষ উপহার হিসেবে দেখানো হচ্ছে পূর্ণদৈর্ঘ্য বাংলা সিনেমা ‘বিশ্বসুন্দরী’। শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙায় প্রচারিত হচ্ছে সিনেমাটি। সেই সাথে শনিবার (৩১ জুলাই) একই সময়ে দ্বিতীয়বারের মত প্রচার হবে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’। 

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র সম্প্রচার সহযোগী যেহেতু মাছরাঙা টেলিভিশন, সে কারণে মাছরাঙার পর্দাতেই বিশেষ দিনে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। পরবর্তীতে অন্যান্য টিভি চ্যানেলেও প্রচার হবে গত বছরের ১১ডিসেম্বর মুক্তি পাওয়া এই সিনেমাটি- জানিয়েছেন নির্বাহী প্রযোজক অজয় কুমার কুন্ডু। 

বৈশ্বিক মহামারি করোনার প্রকোপ কিছুটা কমে যাবার পর গত বছরের শেষ দিকে মুক্তি পায় পরীমনি-সিয়াম জুটির প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। দর্শকধন্য এই চলচ্চিত্রটি টানা ১৬ সপ্তাহ প্রেক্ষাগৃহে প্রদর্শন হয়েছে। মাঝে রোজার বিরতি পেরিয়ে ঈদের দিন থেকে বেশ কিছু প্রেক্ষাগৃহেও প্রদর্শিত হয়েছে। 

কনা-ইমরানের গাওয়া, কবির বকুলের লেখা, ইমরান মাহমুদুলের সুর-সংগীতে এ চলচ্চিত্রের একটি গান ‘তুই কি আমার হবি রে’ এখন পর্যন্ত ইউটিউবে দেখা হয়েছে ৫ কোটি ৪০ লাখবার। মাছরাঙা টিভির অফিসিয়াল ও পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হয়েছিল। ঢাকা, কক্সবাজার, বান্দরবানের নীলগিরি, ফরিদপুর, নরসিংদীতে চিত্রায়িত এ সিনেমার চিত্রগ্রাহক খায়ের খন্দকার। সম্পাদনায় ইকবাল কবীর জুয়েল। আবহ সংগীত করেছেন ইমন সাহা। 

রুম্মান রশীদ খান-এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় পরীমনি-সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, খালেদ হোসেন সুজন, হীরা, সীমান্ত এবং একটি বিশেষ চরিত্রে চিত্রনায়ক আলমগীর।

নিউজজি/রুআ/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers