সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ , ১৫ জিলহজ ১৪৪২

দেশ
  >
জনপদ

উ. রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজের নতুন সভাপতি অ্যাড. নিখিল কুমার নাথ

রাঙ্গুনিয়া প্রতিনিধি ২২ জুন , ২০২১, ২০:২৫:৩৫

  • ছবি: নিউজজি২৪

রাঙ্গুনিয়া: উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজ গভর্নিং বডির সভাপতি নির্বাচিত হয়েছেন রাঙ্গুনিয়া উপজেলা আ.লীগের সদস্য অ্যাডভোকেট নিখিল কুমার নাথ। সোমবার (২১ জুন) জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা আদেশে তাকে এই পদে মনোনয়ন দেওয়া হয়।

আদেশে বলা হয়, সংবিধান সংবিধি-২০১৯ এর ৭ নম্বর ধারার প্রদত্ত ক্ষমতাবলে উত্তর রাঙ্গুনিয়া কলেজে গভর্নিং বডির বর্তমান সভাপতির মনোনয়ন পরিবর্তনপূর্বক তদস্থলে সভাপতি অ্যাডভোকেট নিখিল কুমার নাথকে মনোনয়ন দেওয়া হলো। আদশে আরো বলা হয়, ২০২৩ পর্যন্ত সাল পর্যন্ত এই গভর্নিং বডির মেয়াদ থাকবে। তবে সংবিধান সংবিধি-২০১৯ এর ৭ নম্বর ধারায় প্রদত্ত ক্ষমতাবলে ভাইস চ্যান্সেলর এ মনোনয়ন যেকোনো সময় প্রত্যাহারের ক্ষমতা সংরক্ষণ করেন।

অ্যাডভোকেট নিখিল কুমার নাথ বর্তমানে চট্টগ্রাম জেলা ও দায়রা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি)। এছাড়া তিনি চট্টগ্রাম উত্তর জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক।  এরআগে উত্তর জেলা ছাত্রলীগ, আইন কলেজ ছাত্রলীগ এবং রাঙ্গুনিয়া উপজেলা, ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

এদিকে অ্যাডভোকেট নিখিল কুমার নাথ সভাপতি নির্বাচিত হওয়ায় উপজেলা আ.লীগ, অঙ্গসংগঠন সহ বিভিন্ন সামাজিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

নিউজজি/এস দত্ত

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers