সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

দেশ
  >
জনপদ

লক্ষ্মীপুর জেলা পুলিশের ঈদ উপহার পেল নদী ভাঙা মানুষ

লক্ষ্মীপুর প্রতিনিধি ১২ মে , ২০২১, ১২:২১:৫২

  • ছবি : নিউজজি

লক্ষ্মীপুর: মেঘনা নদী ভাঙন কবলিত মানুষের মাঝে লক্ষ্মীপুর জেলা পুলিশের পক্ষ থেকে শাড়ি-লুঙ্গিসহ ঈদ উপহার দেয়া হয়েছে। মঙ্গলবার (১১ মে) বিকেলে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের সূতার গোপটা এলাকায় দুই শতাধিক মানুষের মাঝে এসব বিতরণ করা হয়। জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান নিজে উপহারগুলো বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন প্রমুখ।

জানা গেছে, মেঘনা নদীর ভাঙনে সর্বস্ব হারিয়ে শত শত পরিবার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন স্থানে বসবাস করছে। এরা সবাই হতদরিদ্র। দৈনিক আয়ে চলে তাদের সংসার। ঈদের দিন তাদের মুখে হাসি ফোটাতে জেলা পুলিশ শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছে। এ সময় দুই শতাধিক পরিবারকে সেমাই-চিনিসহ খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়েছে। ‘ঈদের আনন্দ কেউ উপভোগ করবে, আর কেউ করবে না, তা হবে না’ এ স্লোগানে নদী ভাঙা মানুষকে উপহারগুলো দেয়া হয়।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এইচএম কামরুজ্জামান জানান, নদী ভাঙনে সর্বস্ব হারিয়ে মানুষগুলো অসহায় হয়ে পড়েছে। ভিটেমাটি হারিয়ে তারা খুব কষ্টে দিন যাপন করছে। ঈদ আনন্দ থেকে তারা যেন বঞ্চিত না হয়, সবাই যেন ঘরে ঘরে ঈদ উৎসব করতে পারে, এজন্যই পুলিশের পক্ষ থেকে উপহার পৌঁছে দেয়া হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers