মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ , ৪ জিলকদ ১৪৪২

দেশ
  >
জনপদ

ট্রাকের নিচে মাথা দিয়ে প্রাণ দিল সাব রেজিষ্ট্রি অফিসের মোহরার

সাতক্ষীরা প্রতিনিধি ১১ মে , ২০২১, ১২:২৫:২৮

  • ট্রাকের নিচে মাথা দিয়ে প্রাণ দিল সাব রেজিষ্ট্রি অফিসের মোহরার

সাতক্ষীরা: কালিগঞ্জ উপজেলায় ট্রাকের চাকার তলায় মাথা দিয়ে শেখ মোশাররফ হোসেন নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১১ মে) সকাল সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কালিগঞ্জ উপজেলা সদরের তারালী মোড়ে এ ঘটনা ঘটে। নিহত শেখ মোশাররফ হোসেন কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে।

কুশুলিয়া স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র রাকিবুল ইসলাম জানান, তার বাবা দীর্ঘদিন ধরে কালীগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিসের মোহরার হিসেবে কাজ করতেন। সম্প্রতি তিনি মানসিক ভাবে হতাশায় ভুগছিলেন। মঙ্গলবার ভোরে সেহেরীর পর নামাজ পড়ে পায়ে হেঁটে বের হন। সকাল সাড়ে ৬টার দিকে তিনি কালিগঞ্জ ডিগ্রী কলেজের পার্শ্ববর্তী তিন রাস্তার মোড়ে ট্রাকের নীচে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে চালকের সতর্কতায় তিনি বেঁচে যায়।

পরপবর্তীতে তারালী মোড়ে এসে মাগুরা থেকে ধানকাটা শ্রমিক বহনকারি শ্যামনগরগামী একটি ট্রাকের নীচে মাথা দিলে ধাক্কা খেয়ে মারাত্মক জখম হওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সকাল সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিতিৎসক ডা. গোলাম মোস্তফা তাকে মৃত বলে ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা জানান, এ খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থাকা মরদেহ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers