বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০ , ১২ শাবান ১৪৪৫

দেশ
  >
জনপদ

হাতীবান্ধা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটি গঠন

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট ২৮ নভেম্বর , ২০২৩, ১৪:৩২:৪০

90
  • ছবি : নিউজজি

লালমনিরহাট: হাতীবান্ধা উপজেলায় হাতীবান্ধা রিপোর্টার্স ইউনিটির ১৪ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে হাতীবান্ধা রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সকল সদস্যদের সম্মতিক্রমে প্রত্যক্ষ ভোটে এ কমিটি গঠন করা হয়।

গ্লোবাল টেলিভিশনের লালমনিরহাট প্রতিনিধি ও দৈনিক বায়ান্নর আলোর উপজেলা প্রতিনিধি রকিবুল হাসান রিপন সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিদিনের উপজেলা প্রতিনিধি কাজী আসাদুজ্জামান খোকনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আনোয়ার সাদাত পাটোয়ারী (দৈনিক ঢাকা), যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম প্রান্ত (দৈনিক সকালের বানী), অর্থ-সম্পাদক শাহিন আলম (দৈনিক দেশের পত্র), সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান (দৈনিক আজকের বসুন্ধরা), দপ্তর সম্পাদক রায়হানুল ইসলাম (দৈনিক সমাজ সংবাদ), প্রচার প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ (দৈনিক নতুন দিন), কার্যনির্বাহী সদস্যরা হলেন, ধনঞ্জয় কুমার রায় বিপুল (দৈনিক তৃতীয় মাত্রা), ইঞ্জিনিয়ার শাহজাদ ফেরদৌস বাবু (দৈনিক মত প্রকাশ), রবিউল আলম (দৈনিক দেশ রূপান্তর), কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রেজাউল ইসলাম (দৈনিক ভোরের চেতনা), মমিনুর রহমান (দৈনিক স্বদেশ বিচিত্রা), মাজারুল ইসলাম (দৈনিক ডেল্টা টাইমস্)।

এই সংগঠনটির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের কল্যাণ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পারস্পরিক সহযোগিতায় কাজ করে যাবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন