শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০ , ১৩ শাবান ১৪৪৫

দেশ
  >
জনপদ

স্বতন্ত্র হিসেবে মনোনয়ন নিয়েছেন একরামুজ্জামান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২৮ নভেম্বর , ২০২৩, ১১:৪৬:৫৪

133
  • ছবি : নিউজজি

ব্রাহ্মণবাড়িয়া: পুলিশ বাদী হয়ে দায়ের করা বিস্ফোরক মামলায় জামিন লাভ করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি এ কে একরামুজ্জামান সুখন। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে তিনি জামিন পেয়েই ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলীয় চেয়ারপাসন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য সৈয়দ এ. কে. একরামুজ্জামানের নামে মনোনয়নপত্র সংগ্রহ করেন। বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্তে অটল থাকলেও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা একরামুজ্জামানের পক্ষে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, সোমবার পর্যন্ত ৩৮টি মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার জন্য একরামুজ্জামানের পক্ষে বকুল মিয়া নামে একজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে আরএকে সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক একরামুজ্জামান বলেন, বকুল মিয়া দলীয় কর্মী। আমার শুভাকাঙ্ক্ষীরা মনোনয়নপত্র সংগ্রহ করতেই পারেন। তবে আমি নির্বাচন করব কি না এখনও সিদ্ধান্ত নেইনি। দু-একদিনের মধ্যে আমি সিদ্ধান্ত জানাব।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার ৬টি সংসদীয় আসনের বিপরীতে ৩৮টি মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে তিনটি, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে ৪টি, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে ৭টি, ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনে ৬টি, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে ১২টি এবং ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসন থেকে ৬টি মনোনয়নপত্র নিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন