সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১ , ১৫ মুহররম ১৪৪৬

দেশ
  >
জনপদ

সাতক্ষীরা পৌরসভার ৩ কর্মচারীকে স্থায়ীভাবে অপসারণ

সাতক্ষীরা প্রতিনিধি ২৭ নভেম্বর , ২০২৩, ১৪:৫৩:২৫

151
  • ছবি : নিউজজি

সাতক্ষীরা: ঘুষ গ্রহণের অপরাধে সাতক্ষীরা পৌরসভার ৩ কর্মচারীকে স্থায়ীভাবে অপসারণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দীন স্বাক্ষরিত পত্রের মাধ্যমে তাদের অপসারণ করা হয়েছে। অপসারণকৃতরা হলেন কর মো. হাবিবুর রহমান, মো. আব্দুল গফুর ও জাফরুল খান চৌধুরী শ্যাম্মু।

সাতক্ষীরা পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী জানান, অভিযুক্ত তিনজন কর্মচারী পৌরসভার মাস্টাররোলে (দৈনিক হাজিরা ভিত্তিক) কর আদায় শাখায় কর্মরত ছিলেন। গত ২৩ নভেম্বর পৌরসভার ৫নং ওয়ার্ডের চালতেতলা, কুখরালি, পারকুখরালি, মেজ মিয়ার মোড়, কাঠালতলাসহ বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে বাড়ির মাপজরিপ করার সময় গ্রাহকদের নিকট থেকে অর্থ গ্রহণের সময় ভুক্তভোগিরা পৌর কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করলে পৌরসভা থেকে একটি টিম সরেজমিনে তদন্তে যায় এবং ঘটনার সত্যতা মেলে। পরবর্তীতে তাদের পরিচয়পত্রসহ অন্যান্য কাগজপত্রাদি নিয়ে ছাটাই করা করা হয়েছে।

সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দীন বলেন, ঘুষ গ্রহণের দায়ে ৩ জনকে স্থায়ীভাবে অপসারণ করা হয়েছে। তাদের আর সাতক্ষীরা পৌরসভায় কাজে যোগদানের সুযোগ নেই।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন