শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

দেশ
  >
জনপদ

নরসিংদীতে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা: গ্রেপ্তার দুই

নরসিংদী প্রতিনিধি ৩০ মার্চ , ২০২৩, ১৮:১৩:০৩

172
  • নরসিংদীতে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা: গ্রেপ্তার দুই

নরসিংদী: নরসিংদীতে পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টার সময় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১০টার দিকে পলাশ উপজেলার ঘোড়াশাল রেলওয়ে স্টেশন সংলগ্ন মুসা বিন সমসের কলেজের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বরগুনা জেলার সোনাতলা গ্রামের বেলায়েত মোল্লার ছেলে আবুল কালাম আজাদ (৪৫) ও ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদি গ্রামের আলী হোসেনের ছেলে বর্তমানে ঢাকার যাত্রবাড়ি এলাকার ধলপুর এলাকার বাসিন্দা মোঃ করিম (৪৩)। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী।

অনির্বাণ চৌধুরী বলেন, একটি চক্র দীর্ঘদিন ধরে সিএনজিচালিত অটোরিকশায় ঘুরে পুলিশ পরিচয়ে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ করে আসছিল। আজ সকাল সাড়ে ৯টা দিকে কয়েকজন ছিনতাইকারী সিএনজিচালিত অটোরিকশাযোগে পলাশ থানা এলাকায় আসে। এসময় একজন ছিনতাইকারী যাত্রীবেশে পলাশ বাসস্ট্যান্ড থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ভাড়া করে ঘোড়াশালের দিকে রওয়ানা করে। ইজিবাইকটি ঘোড়াশাল রেলওয়ে স্টেশন সংলগ্ন মুসা বিন সমসের কলেজের সামনে গেলে সিএনজিতে থাকা অপর দুই ছিনতাইকারী পুলিশ পরিচয়ে গতিরোধ করে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় সন্দেহ হলে উপস্থিত লোকজন থানায় খবর দেয়। পরে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ সেখান থেকে সিএনজিসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। এই ঘটনায় পলাশ থানায় মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ জেলায় পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।   

নিউজজি/নাসি

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন