শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ , ১১ শাওয়াল ১৪৪৫

দেশ
  >
জনপদ

৯ হাজার লিটার জ্বালানি তেলসহ চুরি হওয়া ট্যাংকলরি খালি উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ২৮ জানুয়ারি , ২০২৩, ১৯:০৫:১৪

108
  • ৯ হাজার লিটার জ্বালানি তেলসহ চুরি হওয়া ট্যাংকলরি খালি উদ্ধার

নারায়ণগঞ্জ: ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনা গেইট থেকে জ্বালানি তেলসহ চুরি হওয়া ট্যাংকলরি (নারায়ণগঞ্জ ঢ-০১-০০৬৯) কাঁচপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে ট্যাংকলরিতে ছিল না জ্বালানি তেল। চোরেরা ৯ হাজার লিটার জ্বালানি তেল (ডিজেল) চুরি করে খালি ট্যাংকলরিটি ফেলে রেখে যায় বলে জানা গেছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাত তিনটার দিকে ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনা গেইট থেকে ৯ হাজার লিটার জ্বালানি তেল ডিজেলসহ ট্যাংকলরিটি চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোর।

এ ঘটনায় ট্যাংকলরির মালিক মো. উজ্জল বাদী হয়ে শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ট্যাংকলরির মালিক উজ্জল জানায়, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে যমুনা তেল ডিপো হতে ৯ হাজার লিটার জ্বালানি তেল উত্তোলন করে ট্যাংকলরিটি ডিপোর সামনে রাখা হয়। পরবরর্তীতে শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ছয়টার দিকে ট্যাংকলরির চালক ও তার সহোযোগী যমুনা গেইট এলাকায় এসে দেখতে পায় যে ডিজেল ভর্তি ট্যাংকলরিটি যথাযথ স্থানে নেই। পরে তাঁরা ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এক পর্যায়ে তারা বিকেলের দিকে জানতে পারেন একটি ট্যাংকলরি কাঁচপুর এলাকায় পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে। সেখানে গিয়ে তারা পরিত্যক্ত অবস্থায় জ্বালানি তেল (ডিজেল) বিহীন পড়ে থাকা ট্যাংকলরিটিকে শনাক্ত করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানায়, ট্যাংকলরিতে থাকা ডিজেল নিয়ে গিয়ে ট্যাংকলরিটি কাঁচপুর এলাকায় ফেলে রেখে যায় চোরেরা। তিনি সেখান থেকে ট্যাংকলরিটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। চুরি করে নিয়ে যাওয়া জ্বালানি তেল ও জড়িতদের শনাক্তসহ গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

নিউজজি/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন