শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ , ১১ শাওয়াল ১৪৪৫

দেশ
  >
জনপদ

নরসিংদীতে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর , ২০২২, ১০:০৬:২৩

143
  • প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীত আঞ্চলিক সড়কের পাশের ঝোপঝাড় থেকে রশিতে বাঁধা অবস্থায় বিজয় মিয়া (২৬) নামে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার ( ২৫ সেপ্টেম্বর ) বিকেলে  রায়পুরা উপজেলার আমিরগন্জ ইউনিয়নের হাসনাবাদ বাজারের পূর্ব পাশে সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত বিজয় মিয়া নরসিংদী সদর উপজেলার বাসাইল এলাকায় বাসিন্দা। তিনি পেশায় একজন ইজিবাইক চালক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের পাশে ঝোপে গলায় রশি বাঁধা অবস্থায় মরদেহটি পরে থাকতে দেখেন স্থানীয় কয়েকজন পথচারী। পরে স্থানীয়রা আমিরগন্জ ফাঁড়ির পুলিশকে খবর দেন।

 নিহতের স্ত্রী ও স্বজনরা মরদেহ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ শনাক্ত করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। পুলিশের ধারণা হত্যার পর এখানে মরদেহ ফেলে রাখা হয়েছে।

নিহতের স্ত্রী আরিফা বেগম বলেন, শনিবার বিকেল ৪টার দিকে নরসিংদীর বাসাইল এলাকার বাসা থেকে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হন তিনি। এর পর থেকে তার কোন খোঁজ পাচ্ছিল না পরিবার। অটোরিকশা ছিনতাইয়ের পর তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছে বলে এলাকাবাসী ও স্বজনদের ধারনা ।

রায়পুরা থানার আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক ফরিদ উদ্দিন জানান, ওই যুবক কীভাবে মারা গেছেন বিষয়টি এখনো অস্পষ্ট। মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজজি/এমএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন