শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ , ১০ শাওয়াল ১৪৪৫

দেশ
  >
জনপদ

গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে ২ জন নিহত

নিউজজি ডেস্ক ২২ অক্টোবর , ২০২১, ১৪:৫৭:৫৮

343
  • গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে ২ জন নিহত

ঢাকা: ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক স্থান থেকে ট্রেনে কাটা পড়ে ২ জন নিহত উদ্ধার হয়েছে। নিহত দুই জনের মধ্যে একজন উপজেলার ষোলহাসিয়া গ্রামের শাহজাহানের ছেলে অটোরিকশা চালক ফারুক। অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

জানা যায়, শুক্রবার (২২ অক্টোবর) সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করে জিআরপি পুলিশ। সকালে রৌহামীর বাজার থেকে রৌহা কারিগরী কলেজের সামনে পর্যন্ত ২০০ মিটার এলাকা জুড়ে রেললাইনের ওপর ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির মরদেহের বিভিন্ন অংশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে জিআরপি পুলিশকে খবর দেয়া হলে মরদেহের বিভিন্ন অংশ উদ্ধার করা হয়।

গফরগাঁওয়ে রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত হোসেন জানান, রাতের কোনো এক সময় এই লাইনে চলাচলকারী ট্রেন থেকে কিংবা ট্রেনের জোড়ায় বসে ভ্রমণ করার সময় সেখান থেকে পড়ে গিয়ে এই ব্যক্তি দুর্ঘটনার শিকার হতে পারে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত হোসেন জানান, রেল লাইনের পাশ থেকে অটোচালক ফারুকের মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহত পরিবারের সদস্য ও স্থানীয় ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই ফারুকের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন