বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

দেশ
  >
রাজনীতি

ছাত্রদল নেতা লিপকনের উপর হামলায় তীব্র নিন্দা

নিউজজি প্রতিবেদক ১৪ জুন , ২০২১, ১২:২১:১৮

  • ছাত্রদল নেতা লিপকনের উপর হামলায় তীব্র নিন্দা

ঢাকা: তিতুমীর কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান লিপকনসহ ছাত্রদল নেতাকর্মীদের উপর কলেজ ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিতুমীর কলেজ ছাত্রদলের সভাপতি তসলিম আহসান মাসুম ও সাধারণ সম্পাদক আমিনুল হক হিমেল।

মহাখালী ব্রাক বিশ্ববিদ্যালয়ের সামনে গতকাল রোববার রাত ৮টার সময় তিতুমীর কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান লিপকনসহ বেশ কয়েকজন নেতাকর্মীর উপর হামলা চালায় কলেজ ছাত্রলীগ। এতে লিপকনসহ ছাত্রদলের বেশ কয়েকজন নেতা আহত হয়।

তিতুমীর কলেজ ছাত্রদলের দপ্তর সম্পাদক সোহাগ মোল্লা  স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, গণতন্ত্রের পক্ষে যারা লড়াই করেন তাদেরকে টার্গেট করে এই অবৈধ সরকারের গুন্ডা বাহিনী। সেই ধারাবাহিকতা এই হামলা। অবৈধ সরকারের পেটুয়া বাহিনী দিয়ে ছাত্রদল নেতাকর্মীদের মামলা-গ্রেপ্তার করা হয় এবং হেলমেট বাহিনী দিয়ে প্রতিনিয়ত ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলা করা হয়। বাংলাদেশে কোনো শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠ পরিবেশ নেই। সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলো চর দখল করার মত ছাত্রলীগ দখল করে রেখেছে।

নেতৃদ্বয় বলেন, ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলায় যে সকল ছাত্রলীগ নেতৃবৃন্দ জড়িত অবিলম্বে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আহবান জানাচ্ছি।

নিউজজি/টিবিএফ

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers