সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ , ১৫ জিলহজ ১৪৪২

দেশ
  >
জাতীয়

কিশোর গ্যাং নিয়ন্ত্রণে বিশেষ অভিযানে র‌্যাব

নিউজজি প্রতিবেদক ১৫ জুন , ২০২১, ২১:০৮:৩৭

  • ছবি: নিউজজি২৪

ঢাকা: র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং-এর পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেছেন, সাম্প্রতিক সময়ে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় যারা কিশোর অপরাধ ও কিশোর গ্যাং-এর সাথে জড়িত এদের গ্রেপ্তার করতে বিশেষ অভিযান পরিচালনা করছে র‌্যাব।

মঙ্গলবার (১৫ জুন) র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং-এর পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এক ভিডিও বার্তায় এ তথ্য জানান।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং-এর পরিচালক বলেন, আপনারা জানেন কিছুদিন পূর্বে রাজধানীর হানিফ ফ্লাইওভার-এর উপর কিছু কিশোর মোটরসাইকেল যোগে একটি প্রাইভেটকার প্রতিরোধ করে হেনস্তা করে। তারা প্রাইভেট কারের যে চালক তাকে মারধর করে এবং প্রাইভেটকারে আঘাত করে। পরবর্তীতে উক্ত ভিডিওটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এবং যা ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, এই প্রেক্ষিতে র‌্যাব-৩ উক্ত ঘটনার ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব-৩ তদন্তে দেখতে পায় উক্ত ঘটনাটি রক কিং গ্রুপ যারা শনির আখড়া এলাকায় আধিপত্য বিস্তার করে আসছিল তারা সংঘটিত করেছে।

মঈন বলেন, এই ঘটনার প্রেক্ষিতে গত ১৪-ই জুন র‌্যাব-৩ রাজধানীর শনির আখড়ায় এলাকায় অভিযান চালিয়ে রক কিং গ্রুপের ৫ জন সদস্যকে দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করে।

তিনি বলেন, র‌্যাব যেকোনো অপরাধ দমনে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, দেশের বিভিন্ন এলাকায় যারা কিশোর অপরাধ ও কিশোর গ্যাং-এর সাথে জড়িত এদের গ্রেপ্তার করতে র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করবে। এজন্য র‌্যাবকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করুন।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers