শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ , ৯ জুমাদিউল আউয়াল ১৪৪৪

দেশ
  >
জাতীয়

সাজেদা চৌধুরীর কর্মময় জীবন অনুসরণ করার আহ্বান

নিউজজি প্রতিবেদক ২৬ সেপ্টেম্বর , ২০২২, ১৯:৩৪:৩৯

126
  • সাজেদা চৌধুরীর কর্মময় জীবন অনুসরণ করার আহ্বান

ঢাকা : বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার  ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সৈয়দা সাজেদা চৌধুরী ইতিহাসের গুরুত্বপূর্ণ অধ্যায়। সাজেদা চৌধুরী তার প্রজ্ঞা, মেধা, সৃষ্টিশীলতা ও দূরদর্শী রাজনৈতিক নেতৃত্বের জন্য বাংলাদেশের জনগণের নিকট অনুসরণীয় হয়ে থাকবেন। 

সোমবার (২৬ সেপ্টেম্বর) জাতীয় সংসদ ভবনে সাজেদা চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

সাজেদা চৌধুরীর কর্মময় জীবনের স্মৃতিচারণ করে শিরীন শারমিন বলেন, সাজেদা চৌধুরী অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি ছিলেন শতভাগ অনুগত ও আস্থাশীল। সাজেদা চৌধুরীর অবদানের কথা জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। 

আওয়ামী লীগের সকল সংকটে সাজেদা চৌধুরীকে অকুতোভয় কান্ডারি হিসেবে উলে­খ করে স্পিকার সকল নারীকে সাজেদা চৌধুরীর কর্মময় জীবন অনুসরণ করার আহবান জানান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু এমপি, চীফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি এবং হুইপ ইকবালুর রহিম এমপি। এছাড়াও বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাশেদ খান মেনন এমপি এবং পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন