শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ , ১০ শাওয়াল ১৪৪৫

দেশ
  >
জাতীয়

কীটনাশক পান করে ডিএসসিসির পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু

নিউজজি প্রতিবেদক ১৫ মে , ২০২২, ২১:১৯:২৯

195
  • ছবি: ইন্টারনেট

ঢাকা: রাজধানীর শাহজাহানপুর থানার গাজির বস্তিতে কীটনাশক পান করে আলেয়া বেগম (৫০) নামে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) এক পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু হয়েছে।

রোববার (১৫ মে) সন্ধ্যা সাড়ে ছয়টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পাকস্থলী পরিষ্কার করার পর তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আলেয়ার মা সাহেরা বেগম বলেন, আমার মেয়ে দক্ষিণ সিটি করপোরেশনে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে চাকরি করে। আজ বিকেলে সে বাসায় কীটনাশক জাতীয় কিছু খেয়ে অচেতন হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জানান আমার মেয়ে আর নেই।

তিনি বলেন, সে আমাকে শুধু বলতো ডিউটিতে যাইতাম না, আমার ভয় করে। আমাদের সঙ্গে তার কোনো ঝগড়া বা কোনো কিছুই হয়নি। তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে। ২০ বছর আগে তার স্বামী মারা যায়। আমাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ললাঠি গ্রামে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি আমরা শাহজাহানপুর থানাকে জানিয়েছি।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন