বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ , ১৭ জিলহজ ১৪৪২

দেশ

রংপুরে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৩ জন গ্রেপ্তার

এস.এম জাকির হুসাইন, রংপুর ২২ জুন, ২০২১, ১৬:৫৯:৩৭

  • ছবি : নিউজজি

রংপুর: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতিকল্পে অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

সাম্প্রতিক সময়ে রংপুর মেট্রোপলিটন এলাকায় একটি মোবাইল চোর চক্রের দৌরাত্ম্য বেড়ে যায়। ফলে মোবাইল চুরি সংক্রান্ত অভিযোগও বৃদ্ধি পায়। বিভিন্ন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় একটি সংঘবদ্ধ চোর চক্রের তথ্য পায় র‌্যাব। র‌্যাবের আভিযানিক দল ২১ জুন বিকালে রংপুর জেলার তাজহাট থানাধীন মর্ডাণ মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গাইবনান্ধা জেলার শ্রী নির্মল চন্দ্র বিশ্বাস ও রংপুর জেলার জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করে। একই দিনে রংপুর জেলার তাজহাট থানাধীন তালুক তামপাট (মোগলেবাগ শান্তি পাড়া) এলাকায় অভিযান পরিচালনা করে নুর আলম সিদ্দিক ওরুফে মানিককে গ্রেপ্তার করে। এ সময় তাদের থেকে ১৫টি মোবাইল ফোন, ১৩টি সীমকার্ড এবং নগদ ১ হাজার ৫৪০টাকা উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ মোবাইল চুরির সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। ধৃত আসামিদের বিরুদ্ধে রংপুর মহানগরের তাজহাট থানায় র‌্যাব বাদী হয়ে একটি চুরি মামলা রুজু করে থানায় হস্তান্তর করেছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers