বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ , ১৭ জিলহজ ১৪৪২

দেশ

বেগমগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল কাপড় ব্যবসায়ীর

নোয়াখালী প্রতিনিধি ২২ জুন, ২০২১, ১৫:৪১:২৪

  • ছবি : নিউজজি

নোয়াখালী: বেগমগঞ্জে বাসের ধাক্কায় মো. জাহাঙ্গীর নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরো দুইজন গুরুত্বর আহত হয়েছে। সোমবার দুপুর ১টা ২০মিনিটের দিকে লক্ষীপুর-ঢকা আঞ্চলিক মহাসড়কের নরোত্তমপুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে নোয়াখালী সদরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

নিহত মো. জাহাঙ্গীর উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের পাটোয়ারী বাড়ির মৃত আব্দুল হকের ছেলে। সে স্থানীয় পন্ডিত বাজারে কাপড়ের ব্যবসা করত। আহতরা হলেন- নিহতের মা হোসনে আরা বেগম, ইজি বাইক চালক নুরনবী। আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) কাউছার আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, দুপুর ১টা ২০মিনিটের দিকে ঢাকা থেকে লক্ষীপুর গ্রামী ইকোনো এক্সপ্রেসের যাত্রীবাহী বাস সোনাইমুড়ী-ঢাকা আঞ্চলিক মহাসড়ের নরোত্তমপুর রাস্তার মাথায় পৌঁছলে পাশের গ্রামের সংযোগ সড়ক থেকে একটি ব্যাটারী চালিত ইজিবাইক হঠাৎ প্রধান সড়কে উঠে পড়ে। এ সময় বেপরোয়া গতির বাসের পেছনের অংশের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী গুরুত্বর আহত। পরে স্থানীয়রা বাসটিকে আটক করে। এ খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ বাসটি তাদের হেফাজতে নেয়। তবে বাসটির চালক কৌশলে পালিয়ে যায়। আহতদের মধ্যে, জাহাঙ্গীরকে নোয়াখালী সদরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।   

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবাইরুল হক জানান, বাসটি পুলিশ জব্দ করেছে। ক্ষতিগ্রস্থ পরিবারের অভিযোগের আলোকে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers