শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ , ১০ শাওয়াল ১৪৪৫

দেশ

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস খালে পড়ে নিহত ১

নিউজজি ডেস্ক ২২ জুন, ২০২১, ১৩:০৫:১৮

262
  • ছবি : সংগৃহীত

ঢাকা:সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় প্রাইভেটকার অতিক্রম করতে গিয়ে একটি যাত্রীবাহী বাস খালে পড়ে পানিতে ডুবে এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের জয়কলস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ২০ বছর হবে।

পুলিশ জানায়, সিলেট থেকে একটি যাত্রীবাহী বাস সকাল সাড়ে ৭টার দিকে সুনামগঞ্জের উদ্দেশে আসছিল। পথে দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস মোড়ে একটি প্রাইভেটকারকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা লেগে বাসটি সড়কের পূর্ব পাশের খালের পানিতে পড়ে যায়। এ সময় পানিতে ডুবে একজন নিহত হয় এবং আরো ৫ জন আহত হয়। এ খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন বাসের যাত্রীদের উদ্ধার করে। পরে নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

দক্ষিণ সুনামগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) দেবাশীষ সূত্রধর জানান, সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী বিরতিহীন যাত্রীবাহী বাস প্রাইভেটকারের সাথে ধাক্কা লেগে পানিতে পরে গেলে একজন নিহত ও কয়েকজন সামান্য আহত হয়। তবে নিহত যাত্রীর নাম-পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিসের লোকজন দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা করছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন