শুক্রবার, ৬ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮ , ২৬ জিলহজ ১৪৪২

দেশ

গাইবান্ধায় নমুনা দিতে সন্দেহভাজন রোগীরা বিড়ম্বনার শিকার

গাইবান্ধা প্রতিনিধি ২১ জুন, ২০২১, ১৬:৩৬:৩৮

  • গাইবান্ধায় নমুনা দিতে সন্দেহভাজন রোগীরা বিড়ম্বনার শিকার

গাইবান্ধা: করোনা পরীক্ষায় নমুনা দিতে গিয়ে সন্দেহভাজন রোগীরা নানা বিড়ম্বনার শিকার হচ্ছে বলে অভিযোগে জানা গেছে। সোমবার (২১ জুন) গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নমুনা দিতে আসা ব্যক্তিরা এ অভিযোগ করেন।

অভিযোগে জানা গেছে, প্রতিদিন সকালে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে শত শত মানুষ করোনা নমুনা দিতে ভীড় করেন। কর্তৃপক্ষের দেয়া সময়মত গিয়েও নমুনা সংগ্রহে সংশ্লিষ্ট ব্যক্তিদের সাক্ষাত মেলে না। ফলে দীর্ঘ দুই থেকে আড়াই ঘন্টা লাইনে বা বিক্ষিপ্তভাবে দাঁড়িয়ে থাকতে হয়। এতে করে সহেন্দভাজন করোনায় আক্রান্ত রোগীরা নানা বিপাকে পড়ে। এমনকি নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়েও নমুনা দিতে না পেরে অনেকে ফিরে যেতে বাধ্য হচ্ছে।

এ বিষয়ে নমুনা দিতে আসা জেলা শহরের আহসান হাবীব রানা বলেন, দুই ঘন্টা থেকে দাঁড়িয়ে আছি। অথচ দায়িত্বপ্রাপ্ত কারো দেখা মিলছে না। অনেকে বিরক্ত হয়ে বাড়ি ফিরে গেছে। তিনি আরো বলেন, করোনার নমুনা সংগ্রহে অব্যবস্থাপনা চলছে। এক সময় নমুনা সংগ্রহ শুরু হলেও প্রতিদিন ৩০ জনের বেশি নমুনা নেয়া হয় না বলে অনেকেই চলে যেতে বাধ্য হয়।

এসব অভিযোগের বিষয়ে সিভিল সার্জন ডা. আ.ম. আখতারুজ্জামান জানান, ৩০ জনের বেশি নমুনা নেয়া হয় না বলে যে অভিযোগ করা হয়েছে তা সত্য নয়।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers