রবিবার, ২৫ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮ , ১৪ জিলহজ ১৪৪২

দেশ

জনরায়কে ভয় পায় বলেই বিএনপি নির্বাচনে আসেনি: নানক

লক্ষ্মীপুর প্রতিনিধি ১৯ জুন, ২০২১, ২০:১৮:৩৭

  • ছবি : নিউজজি

লক্ষ্মীপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি রাজনৈতিক খেই হারিয়ে ফেলেছে। তারা নেতৃত্বহীন ও অস্তিত্বহীন হয়ে পড়েছে। জনগণ তাদের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। জনরায়কে ভয় পায় বলেই তারা নির্বাচনে আসেনি।

শনিবার (১৯ জুন) দুপুরে লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে আরও সু-সংগঠিত করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শুধু উপনির্বাচনে নয়, আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীদের কাজ করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহমুদ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার প্রার্থী অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক মিলন, নুরুল হুদা পাটওয়ারী, রাসেল মাহমুদ মান্না ও এমএ মমিন পাটওয়ারী প্রমুখ।

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে আগামী ২১ জুন উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনে নৌকার প্রার্থী আওয়ামী লীগ নেতা নুরউদ্দিন চৌধুরী নয়নের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য শেখ ফায়িজ উল্যা শিপন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers