রবিবার, ১ আগস্ট ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮ , ২১ জিলহজ ১৪৪২

দেশ

ঢাকা বোট ক্লাব থেকে নাসিরসহ তিনজন বহিষ্কার

নিউজজি ডেস্ক ১৫ জুন, ২০২১, ০০:১৩:৫৭

  • ঢাকা বোট ক্লাব থেকে নাসিরসহ তিনজন বহিষ্কার

ঢাকা: চিত্রনায়িকা পরীমনিকে নির্যাতনের অভিযোগের পর অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শাহ এস আলমকে বহিষ্কার করেছে ঢাকা বোট ক্লাব। এরই মধ্যে পরীমনির মামলার পর ব্যবসায়ী নাসির ও অমিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পরীমনির অভিযোগে জানা যায়, গত ৮ জুন রাতে অমি তাকে তুরাগ নদীর তীরের ওই বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন। আর তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালিয়েছিলেন নাসির।

পরীমনি ইস্যুতে তুমুল আলোচনার মধ্যে সোমবার রাতে ঢাকা বোট ক্লাব ক্লাবের কার্যনির্বাহী কমিটি জরুরি বৈঠকে বসে। ভার্চুয়ালি অনুষ্ঠিত এই বৈঠকে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি, পুলিশ প্রধান বেনজীর আহমেদ। ওই সভায় কমিটির আরও আট সদস্য উপস্থিত ছিলেন।  এ সময়ে ক্লাবের উপদেষ্টা রুবেল আজিজও সভায় অংশ নেন।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ঢাকা বোট ক্লাব লিমিটেডের সচিব লে. কমান্ডার (অব.) মো. তাহসিন আমিন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এবং নাসির ইউ মাহমুদকে কেন্দ্র করে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে, তার পরিপ্রেক্ষিতে কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে। বৈঠকে  নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শাহ এস আলমের  ক্লাবের সদস্য পদ স্থগিত করার সিদ্ধান্ত হয়।  শুধু তাই নয়, এ অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দেবে বোট ক্লাব কর্তৃপক্ষের কাছে।  

সভায় বলা হয়, নাসির ইউ মাহমুদ ক্লাবের নিয়ম না মেনে নির্ধারিত সময়ের বাইরে অতিথিকে ক্লাবের ভেতরে নিয়ে এসেছিলেন, যা ক্লাবের নিয়ম শৃঙ্খলার পরিপন্থি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers