সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ , ১৫ জিলহজ ১৪৪২

দেশ

‘ইওর টু ডটার গোয়িং টু ডাই’ প্রবাসীর স্ত্রীকে হুমকি

যশোর প্রতিনিধি ১২ জুন, ২০২১, ১৮:১৩:০৪

  • ছবি : সংগৃহীত।

যশোর: শার্শা উপজেলার বামুনিয়া সোনাতনকাটি গ্রামের মালয়েশিয়া প্রবাসী ফারুক হাসানের স্ত্রীর কাছে তার দুই সন্তানকে হত্যার হুমকি দিয়েছেন হাফিজুর নামে এক দুর্বৃত্ত। এ ঘটনায় বিষয়ে শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ওই প্রবাসীর স্ত্রী। অভিযুক্ত হাফিজুর একই উপজেলার রাড়ীপুকুর গ্রামের ছাক্কু মিয়ার ছেলে।

জানা যায়, কিছুদিন আগে ফারুকের স্ত্রী ও বোন বাগআঁচড়ায় এক গার্মেন্টে কাপড় কিনতে গেলে হাফিজুর কৌশলে ফারুকের বোনের কাছ থেকে তার স্ত্রীর মোবাইল নম্বর নেয়। এরপর থেকে হাফিজুর প্রবাসীর স্ত্রীকে উত্ত্যক্ত ও ব্ল্যাকমেইল করার চেষ্টা করে।

বিষয়টি বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল ও কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল মেম্বারকে জানালে তারা বাগআঁচড়া আইসি ক্যাম্পে বসে বিষয়টি মীমাংসা করে দেন। এরপরও হাফিজুর প্রবাসীর স্ত্রীর পিছু ছাড়েনি। গত শনিবার মধ্যরাতে হাফিজুর প্রবাসী ফারুকের মেয়ের একটি ছবিতে লাল ক্রসচিহ্ন দিয়ে পাঠায়।

তার অপর পিঠে ফারুকের স্ত্রীর উদ্দ্যেশ্যে লেখা ছিল- 'ইওর টু (দুই) ডটার গোয়িং টু ডাই' তোর ধরম (ধর্ম) স্বামীকে বল বাঁচাতে তোর দুই মেয়েকে- তোর দুই মেয়ে মরতে চলেছে। পারলে তোর ধরম (ধর্ম) স্বামীকে বল বাঁচাতে।

ফারুকের স্ত্রী জানান, তার স্বামী বিদেশ থাকার সুবাদে আমার নামে মিথ্যা অপবাদ রটিয়ে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেওয়ার উদ্দেশ্য ছিল হাফিজুরের। এতে ব্যর্থ হয়ে সে আমাদের খুনের হুমকি দিচ্ছে। হাফিজুর একজন নেশাখোর বলেও জানান প্রবাসীর স্ত্রী। হাফিজুর যে কোনো সময় তাদের মেরে ফেলতে পারে। এ ব্যাপারে পুলিশের হস্তক্ষেপ কামনা করে শনিবার দুপুরে শার্শা থানাতে একটি অভিযোগ দায়ের করেছের ওই প্রবাসীর স্ত্রী।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers