সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

দেশ

শেখ হাসিনার হৃদয় আছে বলেই খালেদাকে মুক্তি দিয়েছেন: কাদের

নিউজজি প্রতিবেদক ১২ মে, ২০২১, ১৪:২৪:২১

  • ইন্টারনেট থেকে

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার হৃদয় আছে বলেই খালেদা জিয়াকে মানবিক কারণে মুক্তি দিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (১২ মে) সকালে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ মন্তব্য করেন।

খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার নিষ্ঠুর ও অমানবিক আচরণ করেছেন, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যকে প্রত্যাখ্যান করে সেতুমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা মানবিক বলেই দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়াকে জেলের বাইরে এনে মুক্তভাবে সুচিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন।

তিনি বলেন, বিএনপির রাজনীতি যে কতটা প্রতিহিংসাপরায়ণ, বিদ্বেষপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না। কারণ জাতির পিতার হত্যা দিবসে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালনই তার প্রমাণ। যারা ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতা, অবলা নারী ও শিশু হত্যার জঘন্য ঘটনাকে বিদ্রুপ করে ভুয়া জন্মদিন পালন করে তা কোন ধরনের মানবিকতা, জাতির কাছে আমার প্রশ্ন।

চিকিৎসার নামে লন্ডনে গিয়ে সরকারবিরোধী অপকর্ম করার সুযোগ না পাওয়ায় বিএনপি নেতারা এখন সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মির্জা ফখরুলের কাছে প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, এ কোন রাজনীতি বাংলাদেশে চলছে? বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হৃদয় আছে বলেই খালেদা জিয়াকে মানবিক কারণে মুক্তি দিয়েছেন। বিএনপি আন্দোলন করে নয়।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers