সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

দেশ

গুরুদাসপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা চেষ্টার অভিযোগ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ১২ মে, ২০২১, ১২:১২:০৮

  • ছবি : নিউজজি

নাটোর: গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. ফারুক হোসেনকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশিদের বিরুদ্ধে। আহত শিক্ষার্থী নিজের রক্তাক্ত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে চেয়েছেন “পরিকল্পিত হত্যার বিচার চাই”। একই সময়ে ওই শিক্ষার্থীর মা এবং খালাকেও কুপিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) সকালে উপজেলার খুবজীপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। আহত শিক্ষার্থী ওই এলাকার মো. আজিত প্রাং এর ছেলে। এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত শিক্ষার্থীর ভাই বাবু হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ মাস পুর্বে নিজেদের জায়গার ওপর একটি পাকা ছাদ ঘর নির্মাণ কাজ শুরু করেন আহত শিক্ষার্থীর বাবা আজিত প্রাং। কাজ শুরু করার পর থেকেই প্রতিবেশি রহেদ সরদারের ছেলে আজিজুল হক, নাজিত হোসেন, নাজেম উদ্দিন, মাজু, রবি, তাজুসহ বেশ কয়েকজন হিংসাত্বক ভাবে নির্মাণ কাজে বাধা প্রদান করে এবং মঙ্গলবার সকালে পূর্ব পরিকল্পনা মোতাবেক হাতে ধারালো অস্ত্র নিয়ে এসে হত্যার উদ্দেশ্যে শিক্ষার্থী ফারুক হোসেন ও তার মা ফাহিমা বেগম এবং খালা ফেরদৌসি বেগমকে কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক জানান, তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers