বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ , ২৯ রমজান ১৪৪২

দেশ

রামেকে করোনায় ৬, উপসর্গে ৩ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি ৪ মে, ২০২১, ১৬:৫৯:০২

  • ইন্টারনেট থেকে

রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ছয়জন এবং উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন। মঙ্গলবার (৪ মে) দুপুর আড়াইটার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি বলেন, সোমবার (৩ মে) দিবাগত রাতের বিভিন্ন সময় রামেক হাসপাতালে করোনায় ছয়জন মারা গেছেন। করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরও তিনজন। পরে এই তিনজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে করোনা আক্রান্ত ছিল কি-না তা নিশ্চিত হওয়া যাবে। তবে বাড়তি সতর্কতা হিসেবে মরদেহ দাফনে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়েছে।

রামেক হাসপাতালের উপ-পরিচালক আরো বলেন, বর্তমানে রামেক হাসপাতালের করোনা ওয়ার্ডে মোট ১০৩ জন ভর্তি আছেন। এর মধ্যে ৪৩ জন করোনা পজিটিভ ও ৫১ জন সাসপেক্টিভ। এছাড়া হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ৯ জন।

এদিকে, বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগের ৮ জেলায় আরও সাতজনের প্রাণ কেড়ে নিয়েছে করোনা। এর মধ্যে বগুড়ায় মারা গেছে সর্বোচ্চ তিনজন। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জে দুজন, রাজশাহীতে একজন ও পাবনায় একজন মারা গেছেন।

স্বাস্থ্য বিভাগের সূত্র অনুযায়ী, এ নিয়ে বিভাগে মোট ৪৯০ জন করোনায় মারা গেলেন। এ পর্যন্ত বিভাগে করোনা শনাক্ত হয়েছে ৩২ হাজার ৬০ জনের। এর মধ্যে করোনা জয় করেছেন ২৮ হাজার ৪১৪ জন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers