রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮ , ৯ জিলকদ ১৪৪২

দেশ

বদলগাছীতে ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ৪ মে, ২০২১, ১৫:২৮:২৭

  • বদলগাছীতে ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁ: বদলগাছীতে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির ধাক্কায় ফিরোজ হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (৪ মে) সকাল সাড়ে ৮টায় উপজেলার ইসমাইল পুর মাদ্রাসা মোড় নামক সড়কে এ ঘটনাটি ঘটে। নিহত ফিরোজ ইসমালপুর গ্রামের মৃত মোকলেছুর রহমানের ছেলে। নিহত ফিরোজ হোসেন ইসমাইলপুর গ্রামের মৃত. মোকলেছুর রহমানের ছেলে

এলাকাবাসী সূত্রে জানা যায়, ফিরোজ হোসেন তার ক্ষেতের করলা বিক্রয়ের জন্য মোটরসাইকেল যোগে কোলা হাটে যাচ্ছিল এমন সময় ইসমাইলপুর মাদ্রাসা মোড়ে ভান্ডারপুরের দিক থেকে একটি মাছে বাহী ভটভটি এসে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ভটভটির চাকার নিচে পরে যায়। এ সময় এলাকাবাসী দেখতে পেয়ে সাথে সাথে তাকে উদ্ধার করে আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এ ঘটনায় ঘাতক ভটভটি ও চালকে ঘটনারস্থলেই আটক করেছে এলাকাবাসী। এ খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থলটি পরিদর্শন করেন। আর আটককৃত ভটভটি ও চালককে থানায় নিয়ে আসে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম জানান, এ ঘটনায় নিহত ফিরোজের ভাই থানায় একটি মামলা দায়ের করেছে। এছাড়া আসামিকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers