শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১ , ১৯ মুহররম ১৪৪৬

দেশ

লোহাগাড়ায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ

চট্টগ্রাম দক্ষিণ প্রতিনিধি ১০ জুলাই, ২০২৪, ২০:১০:১৮

259
  • লোহাগাড়ায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ

চট্টগ্রাম: লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কার্যকাল সমাপ্তি উপলক্ষ্যে বিদায় এবং ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০জুলাই) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের যৌথ আয়োজনের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইনামুল হাসানের সভাপতিত্বে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান এসএম মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তারকে বরণ করে নেওয়া হয়৷ সেই সাথে উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল’র মৃত্যুর পর স্থলাভিষিক্ত সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জেসমিন আক্তার ও ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহীম কবিরকে বিদায় প্রদান করা হয়।

পরে, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিতদের প্রথম সমন্বয় সভা শুরু হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ এমএ মোতালেব সিআইপি। বলেন, ঐক্যের বিকল্প নেই। তাই সব ধরণের হিংসা-প্রতিহিংসা বাদ দিয়ে সম্মিলিত প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের উন্নয়নমুখী অগ্রযাত্রায় লোহাগাড়া উপজেলার সার্বিক উন্নয়ন সাধনে সর্বস্তরের জনপ্রতিনিধিদেরকে ঐকমত্যের ভিত্তিতে কাজ করার আহ্বান জানান। যারা সেবক হিসেবে উন্নয়ন কর্মকান্ডে জনগণের পাশে থাকেন, তারাই সব সময় জনগণের কাছে প্রশংসীত হন। উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে কড়া নজরদারি রাখার আহ্বান জানান।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী বলেন, আমি জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। তাই আমি জনগণের এবং জনগণ আমার। আমার কাছে পক্ষ-বিপক্ষ নেই। একজন সেবক হিসেবে জনগণের মন জয় করে প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রায় অবদান রাখতে চাই। উপজেলার সার্বিক উন্নয়নে আমি আমার ভূমিকাকে প্রশংসিত করে জনগণের মাঝে স্থান করে নিতে আগ্রহী। আমার অবৈধ কোন লোভ-লালসা নেই। অবৈধভাবে অর্জন করে আমি ধনি হতে চাই না। আমার দৃঢ় বিশ্বাস আমরা সকলেই সততা বজায় রেখে ঐকমতে্যর ভিত্তিতে উপজেলার সার্বিক উন্নয়নে ঐক্যবদ্ধ থাকি, তাহলে অবশ্যই প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শরীক হয়ে দেশ ও জাতির কাছে লোহাগাড়া উপজেলাকে প্রশংসিত করতে পারব ইনশা-আল্লাহ। এ ক্ষেত্রে আমি উপজেলার সর্বশ্রেণির মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

সভায় লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আখতার আহমদ সিকদার, ডেপুটি কমান্ডার আবদুল হামিদ বেঙ্গল, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

নিউজজি/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন