সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ , ৮ মুহররম ১৪৪৬

দেশ

বীরগঞ্জে বাসের ধাক্কায় মা-ছেলে নিহত

নিউজজি ডেস্ক ১৮ জুন, ২০২৪, ১৯:৫৮:৩৯

87
  • বীরগঞ্জে বাসের ধাক্কায় মা-ছেলে নিহত

ঢাকা: দিনাজপুরের বীরগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোছা. খাইরুন্নাহার ও তার ৬ মাস বয়সী ছেলে আবুজর নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) বিকেল সাড়ে ৪টায় উপজেলার সাতোর ইউনিয়নের পঞ্চগড়-রংপুর সড়কের দলুয়া পাওয়ার স্টেশনের সামনে এ দুর্ঘটনার ঘটে।

এ ঘটনায় নিহত খাইরুন্নাহার স্বামী মো. মাহাবুব, মেয়ে মোছা. আছিম, মো. মাহাবুবের ছোট বোন মোছা. সাদিয়া এবং ভ্যানচালক মো. সাকিব আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মোছা. খাইরুন্নাহার ও আবুজর উপজেলার সাতোর ইউনিয়নের প্রাননগর ৩নং কলোনি এলাকার মো. মাহাবুবের স্ত্রী এবং ছেলে। আহত মাহাবুব ও মোছা. সাদিয়া একই এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে এবং কন্যা, মোছা. আছিম আহত মাহাবুবের কন্যা, ভ্যানচালক মো. সাকিব একই এলাকার মো. আব্দুল হকের ছেলে।

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, ঈদের দাওয়াত খেতে নিজ বাড়ি থেকে ব্যাটারিচালিত ভ্যানযোগে পরিবারের ৫ জনকে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন মো. মাহাবুব। পথে পঞ্চগড়-রংপুর সড়কের দলুয়া পাওয়ার স্টেশনের সামনে রংপুরগামী যাত্রীবাহী একটি বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোছা. খাইরুন্নাহার নিহত হয়। এ সময় আহত মো. মাহাবুব, মোছা. আছিম, আবুজর, মোছা. সাদিয়া এবং ভ্যানচালক মো. সাকিবকে স্থানীয় লোকজন উদ্ধার করে নিয়ে যাচ্ছিলেন। পথে আবুজর নামে ৬ মাসের শিশুটি মারা যায়।

এ ঘটনার পর চালকসহ ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন