সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ , ৮ মুহররম ১৪৪৬

দেশ

মানিকগঞ্জবাসীকে শুভেচছা জানালেন ইঞ্জি: সারোয়ার আলম

মানিকগঞ্জ প্রতিনিধি ১৩ জুন, ২০২৪, ১৩:৪৮:৫৪

164
  • মানিকগঞ্জবাসীকে শুভেচছা জানালেন ইঞ্জি: সারোয়ার আলম

মানিকগঞ্জ পারফেক্ট গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. সারোয়ার আলম বাবু মানিকগঞ্জের সকল শ্রেণি পেশার মানুষকে পবিত্র ঈদ-উল-আযহা শুভেচ্ছা জানিয়েছেন।

ধর্মপ্রাণ মুসল্লিরা আগামী ১৭ জুন (সোমবার) মহান আল্লাহ তাআলা'র সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে ঈদ উল আযহার নামাজ ও পশু কোরবানির মাধ্যমে ঈদ উল আযহা পালন করবে।

মানিকগঞ্জের সর্বস্তরের মানুষের উদ্দেশ্যে পারফেক্ট গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. সারোয়ার আলম বাবু বলেন, ঈদ হলো খুশি আর আনন্দের উৎসব, শান্তি ও সম্প্রীতির উৎসব। সেই উপলক্ষ্যে আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করি।

শুভেচ্ছা বার্তায় ইঞ্জিনিয়ার সারোয়ার আলম আরও বলেন মানিকগঞ্জবাসীসহ সর্বস্তরের মানুষ সুস্থ থাকুক, নিরাপদ থাকুখ। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে বালামুসিবত থেকে হেফাজত দান করুক এই প্রার্থনা করি।

ঈদ-উল-আযহা আমাদের মাঝে একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে আশা প্রকাশ করি। সেই প্রত্যাশা নিয়ে ঈদের আনন্দ সবার জীবন ভরে উঠুক, সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি। এই প্রত্যাশায় আবারও সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারাক। আর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করি।

নিউজজি/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন