মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১ , ১৬ মুহররম ১৪৪৬

দেশ

নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত

নড়াইল প্রতিনিধি ১৩ জুন, ২০২৪, ১২:২৯:৪২

75
  • ছবি: নিউজজি২৪

নড়াইল: নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কের চাঁচড়া এলাকায় দ্রুত গতির একটি মোটর সাইকেল ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে রিয়ান হাসান মাফুন (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এসময় মোটর সাইকেলে থাকা অপর আরোহী খায়রুজ্জামান (১৫) গুরুতর আহত হন। নিহত রিয়ান হাসান মাফুন নড়াইল সদর উপজেলার তুলারামপুর গ্রামের রিপন খানের ছেলে। সে চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং আহত খায়রুজ্জামান একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার (১২জুন) রাত সাড়ে ৮ টার দিকে নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কের চাঁচড়া এলাকায় যশোর থেকে নড়াইল অভিমুখে বেপরোয়া গতিতে একটি মোটরসাইকেল চালাচ্ছিল রিয়ান হাসান মাফুন। পথিমধ্যে চাঁচড়া বাজার পার হয়ে তুলরামপুর হাইওয়ে থানা এলাকায় পৌঁছালে নড়াইল থেকে যশোর গামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই রিয়ান হাসান মাফুনের মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী খায়রুজ্জামানের বাম পা ও ডান হাত ভেঙ্গে গেছে। তাকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা বলেন,রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে দু’জন কে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়েছে। নড়াইল আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা বলেন,একজন কে মৃতু অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। গুরুতর আহত অপর জন কে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় ১জন নিহত হয়েছে ও ১জন আহত রয়েছে । তবে এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজজি/এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন