বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ , ৬ জিলহজ ১৪৪৫

দেশ

সুপ্রিম কোর্টের উকিলের বাসভবনে তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি, টাকা ও স্বর্ণ লুট

সিরাজগঞ্জ অফিস ১১ জুন, ২০২৪, ১৮:১৬:১৩

211
  • সুপ্রিম কোর্টের উকিলের বাসভবনে তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি, টাকা ও স্বর্ণ লুট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের তামাই কুঠিপাড়া বাসার তালা ভেঙ্গে চুরি করেছে চোর চক্রের সদস্যরা । 

জানা যায় গতকাল ১০ জুন  (সোমবার) দিবাগত রাত্রিতে সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আলীর বাসভবনে তৃতীয় তলার কক্ষের তালা ভেঙ্গে প্রায় ৫ ভরি স্বর্ণের গহনা ও নগদ ৩৫ হাজার টাকা চুরি করে পালিয়ে যায় চোর চক্রের সদস্যরা ।  এ সময় বেশ কয়েকটি কক্ষের আসবাবপত্র এলোমেলো থাকলেও  আলমিরা ও স্টিলের  ট্রাঙ্ক  তালাভাঙ্গা অবস্থায় দেখতে  পাওয়া যায়।  

এই ঘটনার পর  ১১ জুন  সকাল ১১ টায়   বেলকুচি থানার এস আই সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পারিপার্শ্বিক অবস্থার অবলোকন করেন। এ সময় অ্যাডভোকেট মোহাম্মদ আলী ঢাকায় আদালতের কাজে কর্মরত থাকায় মুঠোফোনে তার সাথে যোগাযোগ করেন। 

অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আলী প্রতিবেদককে জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পুর্ব শত্রুতা বসত এ ঘটনা ঘটতে পারে বলে ধারনা করেন তিনি। ইতোপূর্বেও তার বাসায় চুরির ঘটনা ঘটেছে৷  সম্প্রতি জায়গা জমি নিয়ে প্রতিবেশী ভণ্ড কবিরাজ বেলাল ও তার মাদকচক্রের সিন্ডিকেটের সদস্যরা আমার ক্ষতি করার হীন উদ্দেশ্যে হুমকি দিয়েছে ।  এ বিষয়ে বেলকুচি  থানায় একটি অভিযোগ দায়ের করা আছে। বেলাল পীর বহু মানুষের কাছ থেকে প্রতারণা করে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা বর্তমানে বেলাল  পীর পলাতক থেকে তার মাদকসেবী ভক্তদের দিয়ে চুরির  ঘটনা ঘটাতে পারে বলে অভিযোগ তুলে ধরেছেন তিনি। এছাড়া চুরি হওয়া স্বর্ণ ও নগদ টাকা উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি সদয় হওয়ার অনুরোধ করেন তিনি । 

এলাকাবাসীরা জানান ঈদকে সামনে রেখে এলাকায় চুরি ছিনতাই ও মাদক বিক্রয় বহু গুণে বেড়ে গেছে ।  এ ব্যাপারে পুলিশ প্রশাসন আরও কঠোর হয়ে দায়িত্বশীল ব্যবস্থা গ্রহণ করবে  এমনটাই প্রত্যাশা স্থানীয়দের । 

এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. খায়রুল বাসার জানান খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।  

নিউজজি/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন