বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ , ৮ শাওয়াল ১৪৪৫

দেশ

৫০ বছরেও আওয়ামী লীগের চরিত্র পাল্টায়নি : সালাম

নিউজজি প্রতিবেদক ৩ এপ্রিল, ২০২৪, ০০:১৫:৫৪

111
  • ৫০ বছরেও আওয়ামী লীগের চরিত্র পাল্টায়নি : সালাম

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, বিশ্ব বদলিয়েছে, সমাজ পাল্টিয়েছে কিন্তু ৫০ বছরেও আওয়ামী লীগের চরিত্র পাল্টায়নি। এরা স্বাধীনতার পর রাষ্ট্রক্ষমতায় যেভাবে মুক্তিকামী জনতার দমন-পীড়ন চালিয়েছে আজও তার ধারাবাহিকতা রক্ষা করছে আওয়ামী লীগ। 

মঙ্গলবার বংশালের সিদ্দিক বাজারস্থ যুবদল কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণের বংশাল থানাধীন ৩৪ নং ওয়ার্ড বিএনপির দোয়া ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সালাম বলেন, গনতন্ত্র এবং আওয়ামী লীগ কখনো একসাথে যায় না। ১৯৭২ থেকে ৭৫ সাল যেভাবে গণতন্ত্রের টুটি চেপে ধরা হয়েছিলো একইভাবে বর্তমান অবৈধ সরকারও জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে, কেড়ে নিয়েছে বাকস্বাধীনতা। এরা লুটপাট করার জন্য ক্ষমতায় আসে। এই আওয়ামী লীগের কারণে সারাবিশ্ব আজ বাংলাদেশকে দূর্নীতিকবল রাষ্ট্র বলে আখ্যায়িত করে। 

৩৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নাজিম উদ্দীনের সভাপতিত্বে ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভা সন্চালনা করেন সাধারন সম্পাদক ডালিম আহমেদ। এতে আরো বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, নির্বাহী কমিটির সদস্য হামিদুর রহমান হামিদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য আরিফুর রহমান নাদিম, বংশাল থানা বিএনপি’র সাবেক সভাপতি তাজ উদ্দিন আহমেদ তাইজু, সাধারণ সম্পাদক ৩৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মামুন আহমেদ ,সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী আদিলসহ স্হানীয় বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন