মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ , ১১ জিলহজ ১৪৪৫

দেশ

শেখ হাসিনা সকল ষড়যন্ত্র নস্যাৎ করেছেন : ড. সেলিম মাহমুদ

নিউজজি ডেস্ক ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ১৯:৪৭:১৬

145
  • শেখ হাসিনা সকল ষড়যন্ত্র নস্যাৎ করেছেন : ড. সেলিম মাহমুদ

ঢাকা: আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে গত প্রায় ১৫ বছরে যত ষড়যন্ত্র হয়েছে তার প্রত্যেকটিই তিনি নস্যাৎ করেছেন। বাঙালির একমাত্র অভিভাবক শেখ হাসিনার বিরুদ্ধে বর্তমানে যে ষড়যন্ত্র চলছে কিংবা ভবিষ্যতে যে ষড়যন্ত্র হবে তার প্রত্যেকটিই প্রতিহত করে তিনি বাংলাদেশকে নিরাপদ রাখবেন ইনশাআল্লাহ। সকল শত্রুকে তিনি চিহ্নিত করেছেন। তারা সকলেই ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। 

মঙ্গলবার চাঁদপুরের কচুয়া উপজেলার ৯ নং কড়ইয়া ইউনিয়নের শ্রীরামপুর মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন প্রচার সমাবেশে এসব কথা বলেন ড. সেলিম মাহমুদ। 

‘রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার, প্রচার করো শেখ হাসিনার উন্নয়ন’-এই স্লোগান নিয়ে আওয়ামী লীগের ইউনিয়ন ভিত্তিক এই উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উন্নয়ন প্রচার সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, উপজেলা কৃষক লীগের সভাপতি ওয়াহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মিয়া, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খোকন, ১নং সাচার ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেন, ২ নং পাথৈর ইউনিয়নের চেয়ারম্যান আক্কাস আলী মোল্লা, ৩ নং সাচার ইউনিয়নের চেয়ারম্যান ইসহাক সিকদার, ৪ নং পালাখাল মডেল ইউনিয়নের চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, ৬ নং উত্তর কচুয়া ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেন, ৭ নং দক্ষিণ কচুয়া ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান জসিম উদ্দীন লিটন, ৯ নং ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, ১২ নং আশরাফপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ পরান, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাসুদ, পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, প্রাক্তন অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা, সেন্ট্রাল উইমেন্স কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম, কচুয়া প্রেস ক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, ৩ নং বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন হোসেন মজুমদার, ৪ নং পালাখাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহাদ গাজী, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ৫ নং সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুমন মিয়া, সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন রানা,  ১২ নং আশরাফপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওমর ফারুক শামীম, ১০ নং ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সোহাগ মিয়া, ১১ নং দক্ষিণ গোহট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল পাশা কাজল, ১০ নং ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বিজন সরকার, ইতালি আওয়ামী লীগের নেতা শফিকুল ইসলাম, সাচারের সাবেক ছাত্রনেতা সোহেল মাহমুদ, পৌর আওয়ামী লীগ নেতা আমির হোসেন, ৯ নং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী, ৯ নং ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু তাহের, ৯ নং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন