মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ , ১১ জিলহজ ১৪৪৫

দেশ

টাঙ্গাইলে বিপুল পরিমাণ ইয়াবা জব্দ ও ইউপি সদস্যসহ আটক ২মাদক কারবারি

টাঙ্গাইল প্রতিনিধি ১ এপ্রিল, ২০২৩, ২০:১৯:৫৯

71
  • টাঙ্গাইলে বিপুল পরিমাণ ইয়াবা জব্দ ও ইউপি সদস্যসহ আটক ২মাদক কারবারি

টাঙ্গাইল: বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় গোলচত্ত্বরে অভিযান চালিয়ে ৫ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ ও ইউপি সদস্যসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩ এর সদস্যরা।

শনিবার (১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-৩ এর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। আটকৃতরা হচ্ছেন—দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৪ নং দিওর ইউপি সদস্য ও বিজুল (কঞ্চিবাড়ি) গ্রামের মৃত নজিবুদ্দিনের ছেলে  আকরামুল হক (৪৭) এবং একই উপজেলার দিওর গ্রামের মো. ওয়াজেদ আলীর ছেলে মোক্তার হোসেন (২৮)।

র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে একটি চৌকষ টীম শনিবার (১ এপ্রিল) ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় গোলচত্ত্বরে অভিযান চালায়। অভিযানের আভাস পেয়ে দুই ব্যক্তি দৌঁড়ে পালাতে চেষ্টা করে।

র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে ৫ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এ দুই ব্যক্তিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ১ হাজার ৭০০ টাকা ও মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, আটককৃতরা ঢাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দিনাজপুরসহ বিভিন্ন জেলায় সরবরাহ করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজজি/নাসি  

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন