মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ , ১১ জিলহজ ১৪৪৫

দেশ

টাঙ্গাইলে ডিবি পুলিশের ভুয়া পরিচয়দানকারী ৪ ডাকাত গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি ২১ মার্চ, ২০২৩, ১৭:৩০:২৭

229
  • ছবি : নিউজজি

টাঙ্গাইল: ডিবি পুলিশের ভুয়া পরিচয়দানকারী ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩ এর সদস্যরা। সোমবার (২০ মার্চ) র‌্যাব-১৪ সিপিসি-৩ এর একটি দল টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কাঠুরিয়া ও মানিকগঞ্জের দৌলতপুরে রাতভর পৃথক অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কাঠুরিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার বাচামারা গ্রামের শেখ মো. সোনা মিয়া, একই এলাকার মো. ঠান্ডু মিয়া, টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার হরিপুর গ্রামের মো. মোশারফ হোসেন ও একই জেলার বাসাইল উপজেলার কাশিল গ্রামের মো. আকাশ মিয়া।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে র‌্যাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের পিপিএম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, গ্রেপ্তারকৃতরা ডিবি পুলিশের ভুয়া পরিচয় দিয়ে বিভিন্ন সময় ডাকাতি করতো।

গত ২০ মার্চ রাত ৮টার সময় তারা অস্ত্রের মুখে হায়েচের চালক সাগরকে জিম্মী করে ডাকাতির উদ্দেশ্যে হায়েচটি নিয়ে মানিকগঞ্জের দিকে রওয়ানা হয়। পরে হায়েচের চালকের দেয়া তথ্য অনুযায়ী টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কাঠুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তাদের সাথে টাঙ্গাইলের সদর উপজেলার কাকুয়ার ইসমাইল ও একই এলাকার আলিম মুন্সির মানিকগঞ্জে যোগদানের পরিকল্পনা ছিলো। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি হ্যান্ডকাফ, একটি পিস্তল সদৃশ বস্তু, একটি সুইস গিয়ার চাকু, পুলিশের একটি ভুয়া পরিচয়পত্র, ৫টি মোবাইল ফোন, একটি হায়েচ, একটি টর্চ লাইট ও নগদ এক হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন