রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯ , ৭ রজব ১৪৪৪

দেশ

নয়াপল্টনে বিএনপির সামাবেশে বাধা দেয়ার চেষ্টা চলছে : আব্বাস

নিউজজি প্রতিবেদক ৩ ডিসেম্বর, ২০২২, ১৫:১১:৫৯

94
  • নয়াপল্টনে বিএনপির সামাবেশে বাধা দেয়ার চেষ্টা চলছে : আব্বাস

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নয়াপল্টনে বিএনপির সমাবেশে বাধা দেয়ার চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যে মিথ্যা মামলা দায়ের ও বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার শুরু করেছে। হুমকি দেয়া হচ্ছে। তিনি বলেন, বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না। হামলা মামলা গ্রেপ্তার  বন্ধ করুন অন্যথায় ভালো হবে না।

ঢাকার বিভাগীয় সমাবেশ সফল করতে প্রচার উপকমিটির প্রচারণা অনুষ্ঠান উদ্বোধন করতে গিয়ে তিনি আজ শনিবার (৩ ডিসেম্বর) এসব কথা বলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রচার উপকমিটির আহবায়ক মীর শরাফত আলী সপু। এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, অ্যাডভোকেট আহমদ আজম খান, ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমানুল্লাহ আমান, দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয় ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

মির্জা আব্বাস বলেন, নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে শান্তিপূর্ণ। পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে আপনারা কি বসে পড়বেন। আমি পরিষ্কার বলতে আমাদের পক্ষে কোনো ঝামেলা হবে না। আজও রাজশাহীতে শান্তিপূর্ন সমাবেশ হচ্ছে। আরও ৮টি বিভাগে হয়েছে। নয়াপল্টনেতো বিএনপি সমাবেশ মাঝেমধ্যেই করছে। আওয়ামী লীগওতো দীর্ঘদিন ধরে রাস্তা আটকিয়ে পার্টি অফিসের সামনে সমাবেশ করছে। আমরা সরকারের উদ্দেশ্যে বলছি আপনারা ঝামেলা বন্ধ করুন, মিথ্যা মামলা দায়ের বন্ধ করুন, হামলা বন্ধ করুন, সন্ত্রাস বন্ধ করুন, গ্রেপ্তার বন্ধ করুন।

তিনি বলেন, ইতিহাস সৃষ্টি করবেন না। সরকার ইতিহাস সৃষ্টি করে এমন কোনো কার্যক্রম আপনারা করবেন না। আপনারা একের পর এক ইতিহাস সৃষ্টি করছেন। একবার করছেন রক্ষীবাহিনী দিয়ে এখন সরকারি বাহিনী দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন।  মনে রাখবেন এখানে সমাবেশ হবে, একজন লোক থাকলেও সমাবেশ হবে। আমরা বক্তব্য রাখব। পরে তিনি সবাইকে নিয়ে নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ করেন।

নিউজজি/টিবিএফ

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন